Alexa এটাই মাশরাফীর শেষ সফর

ঢাকা, সোমবার   ১৯ আগস্ট ২০১৯,   ভাদ্র ৪ ১৪২৬,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

এটাই মাশরাফীর শেষ সফর

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩১ ১৯ জুলাই ২০১৯   আপডেট: ২১:৪১ ১৯ জুলাই ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আসন্ন শ্রীলংকা সফর দিয়ে বিদেশ সফরকে ‘বিদায়’জানানোর সিদ্ধান্ত জানিয়ে দিলেন মাশরাফী বিন মোর্ত্তুজা। 

অবসর নিয়ে বিশ্বকাপ মিশন শেষে তিনি জানিয়েছিলেন, দেশে ফিরে সিদ্ধান্ত জানাবেন। দেশে ফিরে ‘অবসর নিয়ে এখনই ভাবছেন না’বলেই জানিয়েছিলেন টাইগার দলপতি। 

ক্রিকেটার হয়ে এটাই তার শেষ বিদেশ সফর। তবে আপাতত এসব মাথায় না নিয়ে সফর নিয়েই ভাবছেন তিনি। শ্রীলংকা থেকে ফিরে অবসর নিয়ে চিন্তা করবেন বলেও জানালেন।

সফরকে সামনে রেখে শুক্রবার মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ সম্মেলন হয়।  সেখানে মাশরাফী বলেন, ‘ অবসর নিয়ে এখন চিন্তা করছি না। ওখানে খেলতে যাচ্ছি এটাই চিন্তা করছি। তবে আমি বলবো এটাই শেষ বিদেশ সফর। এরপর বেশি ওয়ানডে ম্যাচ নাই। খেলে আসার পর চিন্তা করবো। এটা আপনাদের কাছে নিউজ কিন্তু আমার কাছে চিন্তা করার বিষয়।’   

লংকা সফরে তিন ওয়ানডে খেলতে ২০ জুলাই দেশ ছাড়বে টাইগাররা। তবে সিরিজ শুরুর আগে ২৩ জুলাই কলম্বোয় একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে টাইগাররা। 

২৬ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। পরের দুটি ওডিআই যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই হবে কলম্বোতে। আর ১ আগস্ট দেশের উদ্দেশ্যে প্লেনে চড়বেন ক্রিকেটাররা।

ডেইলি বাংলাদেশ/সালি
 

Best Electronics
Best Electronics

শিরোনাম

শিরোনামকুমিল্লার বাগমারায় বাস-অটোরিকশা সংঘর্ষে নারীসহ নিহত ৭ শিরোনামবন্যায় কৃষিখাতে ২শ’ কোটি টাকার বেশি ক্ষতি হবে না: কৃষিমন্ত্রী শিরোনামচামড়ার অস্বাভাবিক দরপতনের তদন্ত চেয়ে করা রিট শুনানিতে হাইকোর্টের দুই বেঞ্চের অপারগতা প্রকাশ শিরোনামচামড়া নিয়ে অস্থিতিশীল পরিস্থিতি সমাধানে বিকেলে সচিবালয়ে বৈঠক শিরোনামডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭০৬ জন: স্বাস্থ্য অধিদফতর শিরোনামডেঙ্গু নিয়ে স্বাস্থ্য মন্ত্রণালয়ের প্রতিবেদন দুপুরে আদালতে উপস্থাপন শিরোনামডেঙ্গু রোগীর সংখ্যা কমছে: সোহরাওয়ার্দী হাসপাতালের পরিচালক শিরোনামইন্দোনেশিয়ায় ফেরিতে আগুন, দুই শিশুসহ নিহত ৭ শিরোনামআফগানিস্তানে বিয়ের অনুষ্ঠানে বোমা হামলা, নিহত বেড়ে ৬৩