এক রাতের জন্য এই নায়িকার মূল্য কোটি টাকা (ভিডিও)

ঢাকা, মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০,   চৈত্র ২৪ ১৪২৬,   ১৩ শা'বান ১৪৪১

Akash

এক রাতের জন্য এই নায়িকার মূল্য কোটি টাকা (ভিডিও)

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৩৫ ২১ জুলাই ২০১৯   আপডেট: ২১:৪২ ২১ জুলাই ২০১৯

সাক্ষী চৌধুরী

সাক্ষী চৌধুরী

ভারতীয় দক্ষিণের সিনেমায় বেশ জনপ্রিয় নাম সাক্ষী চৌধুরী। এই সুন্দরী অভিনেত্রী ২০১৩ সালে ‘পোতাগারু’ ছবি দিয়ে চলচ্চিত্রে যাত্রা করেন। এরপর একে একে বহু হিট সিনেমা উপহার দিয়েছেন। তেলেগুর পাশাপাশি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে ‘ইরুবর’র মতো প্রসংসিত ছবির নায়িকা তিনি।

তার অভিনীত জেমস বন্ড, অক্সিজেন-এর মতো ছবি ব্যাপক সফলতা পেয়েছে। সাক্ষীর অভিনয় এবং মোহনীয় ব্যক্তিত্বেও আকৃষ্ট হয়েছেন দর্শকরা। তার অভিনয় এবং ব্যক্তিত্বের মোহময়ী আবেদন থেকে বাদ যায়নি তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিও।

তবে সব খবরকে ছাপিয়ে সুন্দরী সাক্ষী এখন ভিন্ন কারণে আলোচনায়। সম্প্রতি টুইটে তিনি দাবি করেছেন, তার পোস্ট করা টুইটার ছবি আর ভিডিও দেখে অনেকেই তার সঙ্গে রাত কাটানোর জন্য উদগ্রীব হয়ে উঠেছেন। তিনি প্রতি রাতের জন্য ১ কোটি টাকা প্রস্তাব পাচ্ছেন!

সাক্ষী টুইটে আরো লিখেছেন, টুইটারে আমার ছবি আর ভিডিও দেখে লোকেরা পাগল হয়ে গিয়েছে! এক রাতের জন্য ১ কোটি টাকার প্রস্তাব আসছে আমার কাছে। কী বোকা ওরা! আমি নিজেকে বিক্রি করতে আসিনি!

এদিকে মজার ব্যাপার হচ্ছে, সাক্ষী টুইটটি আবার মুছেও ফেলেছেন। তবে এখনো এর রেশ কাটেনি। তার টুইটার, ইন্সট্রাগ্রাম, ফেসবুকে সাক্ষীর ভক্ত-অনুরাগীরা ওই টুইট নিয়ে এখনো মন্তব্য করছেন। কেউ কেউ এক রাতের জন্য লোভনীয় মূল্য হাঁকছেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর