এক যুগ পরে ফিরছেন শিল্পা শেঠি
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=118685 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৪ আগস্ট ২০২০,   শ্রাবণ ৩০ ১৪২৭,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

এক যুগ পরে ফিরছেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক- ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:১৫ ১১ জুলাই ২০১৯   আপডেট: ১৬:৪২ ১৫ জুলাই ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সবশেষ ২০০৭ সালে অভিনয়ে দেখা গিয়েছিলো বলিউডের সাড়া জাগানো নায়িকা শিল্পা শেঠীকে। এরপর ‘দোস্তানা’ ও ‘ঢিশক্যাঁও’ সিনেমায় আইটেম গানে দেখা গেলেও অভিনয়ে ফেরা হয়নি। তবে এক যুগ পর আবারো অভিনয়ে ফিরছেন তিনি। 

জানা যায়, দুটি সিনেমা রয়েছে শিল্পার হাতে। তবে সেই সিনেমা দুটি কি, তা নিয়ে কিছু বলেননি তিনি। খুব শিগগিরই এগুলোর ঘোষণা হয়ে যাবে। তখনই জানা যাবে সিনেমা দুটির নাম। তার আগে পর্যন্ত কিছু বলতে চান না শিল্পা। 

তিনি কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে এই অভিনেত্রী বলেন, আমার টেবিলে এই মুহূর্তে পাঁচটা সিনেমার স্ক্রিপ্ট পড়ে আছে। যেগুলো ভালো লাগবে সেগুলোই করবো। কিন্তু এত তাড়াতাড়ি যে সিদ্ধান্ত হয়ে যাবে, তা বোধহয় ভাবতে পারেনি কেউ।

আপাতত কোনো কাজ নেই শিল্পার হাতে। ইনস্টাগ্রামে যোগাসন ভিডিওতেই মনযোগ দিয়েছেন তিনি। প্রায়ই যোগাসনের ভিডিও আপলোড করেন। এ প্রসঙ্গে তিনি বলেন, যোগাসন আমার মন পরিষ্কার রাখে। এখন আমার মাথা আগের চেয়ে অনেক বেশি ঠান্ডা। আমি যে পেশায় আছি, এতদিনে তো আমার ফুরিয়ে যাওয়ার কথা ছিল। কিন্তু যোগাসন আমাকে ফিট থাকতে সাহায্য করেছে। গত একযুগ আমি কোনো সিনেমা করিনি। কিন্তু আমি মনে করি, আমি এখনো ফুরিয়ে যাইনি, ধন্যবাদ টু যোগাসন!

মূলত, ছেলে ভিভানের জন্মের পর থেকে পর্দা থেকে দূরে সরে যান শিল্পা। পরিবারকে সময় দেয়ার জন্য মাঝে এই বিরতি নিয়েছিলেন তিনি। তবে, ‘নাচ বলিয়ে’, ‘ঝলক দিখলা যা’, ‘সুপার ডান্সার’-এর মতো শোতে বিচারকের ভূমিকায় ঠিকই দেখা গেছে শিল্পাকে। 

ডেইলি বাংলাদেশ/এনএ