Alexa এক বছর পর ক্যামেরার সামনে!

ঢাকা, মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯,   কার্তিক ২৭ ১৪২৬,   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

Akash

এক বছর পর ক্যামেরার সামনে!

 প্রকাশিত: ১২:২১ ২৮ এপ্রিল ২০১৮  

ফেরদৌসী মজুমদার

ফেরদৌসী মজুমদার

বর্ষীয়ান অভিনেত্রী ফেরদৌসী মজুমদার। এখনো দর্শকের কাছে রয়েছে তার দারুণ চাহিদা। এই সময়ে দর্শকের মনে দাগ কাটার মতো চরিত্র না হলে তিনি অভিনয় করছেন না। প্রায় এক বছর পর, গতকাল তিনি একটি একক নাটকের জন্য ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন। নাটকের নাম ‘জগৎ সংসার’।

আহসান হাবীব সকালের রচনায় এটি নির্মাণ করছেন রিদম খান শাহীন। এই নাটকে ফেরদৌসী মজুমদার অভিনয় করছেন রেণু বেগম নামের চরিত্রে। তিনি ছাড়াও এই নাটকে আরো দেখা যাবে তৌকীর আহমেদ, ফারজানা ছবি ও সুষমা সরকারকে।

নাটকের গল্পে দেখা যাবে, রেণু রাস্তা দিয়ে হেঁটে যাচ্ছেন খালি পায়ে। কিছুক্ষণ পর তিনি এক মুচির কাছে আসেন তার জুতা জোড়া ঠিক করে দেয়ার জন্য। কিন্তু মুচি না করে দেন। কারণ, এর আগে এই জুতা জোড়া তিনি তেত্রিশ বার সেলাই করেছেন। তাই আর সেলাই করার মতো জায়গা নেই।

এদিকে, রেণুও নাছোড়বান্দা। আজ যেভাবে হোক এক জোড়া জুতা নিয়ে তিনি ঘরে ফিরবেন। এবার তিনি পথের ধারে আঁচল বিছিয়ে বসেন! এভাবে নাটকের গল্পটি এগিয়ে যাবে।

ফেরদৌসী মজুমদার বলেন, ভিন্ন ধরনের একটি গল্প নিয়ে নাটকটি নির্মাণ হচ্ছে। আমার চরিত্রটির মধ্যে বেশ নতুনত্ব রয়েছে। আমি এখন আগের মতো অভিনয় করছি না। একান্ত ভালো লাগার মতো গল্প পেলে সেটি করছি। দীর্ঘদিন পর এই নাটকের গল্প ভালো লেগেছে। নাটকটিও আশা করছি সবার ভালো লাগবে।

ডেইলি বাংলাদেশ/জেডআই