এক বছর ধরে নাতনিকে ধর্ষণ, বিএনপি নেতা গ্রেফতার

ঢাকা, বৃহস্পতিবার   ২৩ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৯ ১৪২৬,   ১৭ রমজান ১৪৪০

Best Electronics

এক বছর ধরে নাতনিকে ধর্ষণ, বিএনপি নেতা গ্রেফতার

টাঙ্গাইল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:২১ ১৬ মে ২০১৯   আপডেট: ১৭:৪০ ১৬ মে ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

টাঙ্গাইলের মির্জাপুরে নাতনিকে ধর্ষণের অভিযোগে পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. জুলহাস মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে পৌর এলাকার ইউনিয়ন পাড়া থেকে তাকে গ্রেফতার করা হয়।

জুলহাস উপজেলার গোড়াইল গ্রামের মো. আলাল মিয়ার ছেলে। ওই কিশোরীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন জুলহাস।

মির্জাপুর থানার এসআই খোকন কুমার সাহা জানান, ওই কিশোরী সম্পর্কে জুলহাসের নাতনি (ভাতিজির মেয়ে)। আত্মীয়তার কারণে দীর্ঘদিন ধরে জুলহাসের বাসায় থাকত সে। তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে গত এক বছরেরও বেশি সময় ধরে ধর্ষণ করে আসছেন জুলহাস। সর্বশেষ গত ৬ মে রাতে জুলহাস ওই কিশোরীকে ধর্ষণ করেন। এসময় কিশোরী জুলহাসকে বিয়ের জন্য চাপ দিলে তিনি এতে অস্বীকৃতী জানান।

তিনি আরো জানান, এ ঘটনায় বুধবার ওই কিশোরী মির্জাপুর থানায় গিয়ে জুলহাসের বিরুদ্ধে ধর্ষণের মামলা দায়ের করে। বুধবার রাতেই পুলিশ মির্জাপুর সদরের ইউনিয়ন পাড়া থেকে তাকে গ্রেফতার করেন। ওই কিশোরীর জন্মের এক বছরের মধ্যে তার বাবা-মায়ের বিবাহ বিচ্ছেদ হয়। বছর কয়েকের মধ্যে মায়ের অন্যত্র বিয়ে হলে বাবা তার মেয়েকে নিজের কাছে নিয়ে যান। কয়েক বছর আগে কিশোরীর বাবা বিদেশে যাওয়ার সময় মেয়েকে বিশ্বস্ত অভিভাবক হিসেবে জুলহাসের বাসায় রেখে যান।

মির্জাপুর থানার ওসি একেএম মিজানুল হক বলেন, বৃহস্পতিবার সকালে ওই কিশোরীকে মেডিকেল চেকআপের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে। জুলহাসকে গ্রেফতারের পর বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে হাজতে পাঠানো হয়েছে।

ডেইলি বাংলাদেশ/আরএম
 

Best Electronics