Alexa এক দিনে দুই সেঞ্চুরি সঙ্গে সাব্বিরের অর্ধশতক 

ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯,   শ্রাবণ ২ ১৪২৬,   ১৩ জ্বিলকদ ১৪৪০

এক দিনে দুই সেঞ্চুরি সঙ্গে সাব্বিরের অর্ধশতক 

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৯ ১১ মার্চ ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ঢাকা প্রিমিয়ার লিগের আজকের ম্যাচে বিকেএসপিতে শাইনপুকুর ক্রিকেট ক্লাবের বিপক্ষে সেঞ্চুরি করেন লিজেন্ডস অব রূপগঞ্জের তরুণ ওপেনার মোহাম্মদ নাঈম। 

চলতি ডিপিএলে এটি দ্বিতীয় সেঞ্চুরি। ১০৮ বলে ১২২ রান সংগ্রহ করেন তিনি। একই ম্যাচে মোহাম্মদ নাঈমের পথ ধরে টুর্নামেন্টের তৃতীয় সেঞ্চুরি করেন সতীর্থ নাঈম ইসলাম। ৯৮ বলে ১০৮ রান করেন এই ওপেনার। 

টসে হেরে ব্যাট করতে নেমে নাঈম-আজমেরীর জুটিতে দারুণ শুরু পায় রুপগঞ্জ। ওপেনিং জুটিতে ১৩২ রান তোলেন দুজন। এরপর জুটি গড়েন মোহাম্মদ নাঈম এবং নাইম ইসলাম। দুজনের সেঞ্চুরিতে নির্ধারিত ওভারে ৭ উইকেটে ৩৫৭ রান সংগ্রহ করে রুপগঞ্জ। রান চেজ করতে নেমে শাইনপুকুর থেমে যায় ৩৩৪ রানে। ফলে শেইন পুকুরকে ২৩ রানে হারায় লিজেন্ড অব রুপগঞ্জ। 

দিনের অন্য ম্যাচে ফতুল্লায় উত্তরা স্পোর্টিং ক্লাবের বিপক্ষে মাত্র ৩৫ বলে ৬১ রানের ঝড়ো ইনিংস খেলেন আবাহনীর সাব্বির রহমান। দলের বিপর্যয়ে মাত্র ৩০ বলে ৩ চার ও ৪ ছয়ের মারে নিজের লিস্ট 'এ' ক্যারিয়ারের ১৬তম ফিফটি তুলে নেন সাব্বির। 

শেষ পর্যন্ত ৩৫ বলে ৪টি করে চার-ছয়ের মারে ৬১ রানে অপরাজিত থাকেন সাব্বির রহমান। 

তার ব্যাটে ভর করে নির্ধারিত ৫০ ওভারে ৬ উইকেটে ২৮৫ রানের পুঁজি পায় আবাহনী। তার অর্ধশতকের দিনে ১৮৯ রানের বড় জয় পায় আবহানী। 

ডেইলি বাংলাদেশ/আরএস/সালি