একা চারটি সংগীত যন্ত্র বাজাতে সিদ্ধহস্ত বাংলাদেশি

ঢাকা, বুধবার   ০৪ আগস্ট ২০২১,   শ্রাবণ ২১ ১৪২৮,   ২৪ জ্বিলহজ্জ ১৪৪২

একা চারটি সংগীত যন্ত্র বাজাতে সিদ্ধহস্ত বাংলাদেশি

মজার খবর ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩১ ১৮ জুন ২০২০   আপডেট: ২০:৪০ ১৮ জুন ২০২০

সংগীত যন্ত্র বাজাতে ব্যস্ত ইমন চৌধুরী।

সংগীত যন্ত্র বাজাতে ব্যস্ত ইমন চৌধুরী।

মানুষের প্রতিভা বা সক্ষমতার শেষ নেই। প্রচেষ্টার মাধ্যমে অসম্ভবকে সম্ভব করে মানুষকে তাক লাগিয়ে দেন অনেক প্রতিভাবানেরা। তাদের সক্ষমতা ও প্রতিভায় মোহিত হয় মানুষ। তেমনি একা চারটি সংগীত যন্ত্র বাজাতে সিদ্ধহস্ত এক বাংলাদেশির সন্ধান মিলেছে। আর এমন দৃশ্যের একটি ভিডিও অনলাইনে প্রকাশ হয়েছে।

বৃহস্পতিবার ওই ভিডিওটি এম রেকর্ড নামের একটি ইউটিউব চ্যানেল প্রকাশ করে। ভিডিও-এর শিরোনামে লেখা রয়েছে ‘ বাংলাদেশে এক জনের ব্যান্ড। আর সংগীত যন্ত্রগুলো বাজিয়েছেন ইমন চৌধুরী নামের এক ব্যক্তি। 

ভিডিওতে দেখা যায়, সবুজে ঘেরা প্রকৃতির মাঝে থাকা সড়কের মাঝে দাঁড়িয়ে রয়েছেন ইমন চৌধুরী। তার পিঠে দুটি ড্রাম রয়েছে। আর ড্রাম বাজানোর জন্য দুই পায়ে দঁড়ির ব্যবস্থা করেছেন তিনি। কাঁধ ও হাতে গিটার রয়েছে। তিনি হাত দিয়ে গিটার বাজিয়ে দেখিয়েছেন। সামনে থাকা পিয়ানোর কি-বোর্ড রয়েছে। সেই কি-বোর্ড বাজাতে সিদ্ধহস্ত ইমন। কি-বোর্ডের ওপর মাইক্রোফন রয়েছে। আর মাইক্রোফেনের উপরে সংযুক্ত রয়েছে বাঁশি।

প্রথমে গিটার ও ড্রাম বাজাতে থাকেন তিনি। পা নাড়িয়ে বেশ ভালোভাবেই ড্রাম বাজান। একইসঙ্গে পিয়ানোর কি-বোর্ড বাজান তিনি। আর মাইক্রোফনের ওপরে থাকা বাঁশিও গিটারের সঙ্গে সামঞ্জ্য রেখে পারফর্ম করেন ইমন।

>>ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<<

ডেইলি বাংলাদেশ/এমকেএ