Alexa একান্তে সময় কাটাতে কোথায় গেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ২ ১৪২৬,   ১৭ মুহররম ১৪৪১

Akash

একান্তে সময় কাটাতে কোথায় গেলেন অঙ্কুশ-ঐন্দ্রিলা?

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:২২ ২০ আগস্ট ২০১৯   আপডেট: ২০:২৬ ২০ আগস্ট ২০১৯

ঐন্দ্রিলা-অঙ্কুশ

ঐন্দ্রিলা-অঙ্কুশ

ঐন্দ্রিলার সঙ্গে অঙ্কুশের সম্পর্কটা তো সবারই জানা। টলিউডের রিয়েল লাইফ কাপলদের মধ্যে এক ধাপ এগিয়ে রয়েছেন এই দুই তারকা। প্রকাশ্যে নিজেদের সম্পর্কের কথা স্বীকারও করেন তারা। এমনকী টকশোতে এসে অঙ্কুশ ও ঐন্দ্রিলা নিজেদের সম্পর্কের টক-ঝাল-মিষ্টি দিকটাও তুলে ধরেছেন বারবার। তাদের এই মিষ্টি প্রেমের সম্পর্ক নিয়ে নেটিজেনরাও সব সময় আগ্রহী। 

কাজের ফাঁকে এবার বেশ কয়েকদিনের ছুটি নিয়ে ঘুরতে বেরিয়ে পরেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সম্প্রতি নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে ঘুরতে যাওয়ার ছবি শেয়ার করেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সেখানেই তারা জানান, পুরোদমে কাজ শুরু করার আগে আপাতত ঘুরতে বেরিয়ে পরেছেন। 

সোশ্যাল হ্যান্ডেলেই অঙ্কুশ জানান, ঐন্দ্রিলার সঙ্গে থাইল্যান্ড ছুটি কাটাচ্ছেন। অঙ্কুশ এবং ঐন্দ্রিলার সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। অঙ্কুশ এবং ঐন্দ্রিলার ছবি দেখে তাদের ভক্তরা যেমন উচ্ছ্বসিত, তেমনি টলিউডের এই জুটিকে কটাক্ষও করেছেন নেটিজেনদের একাংশ। তবে সমালোচকদের সেই কথায় একেবারেই কান দেননি অঙ্কুশ, ঐন্দ্রিলা।

এদিকে, অঙ্কুশ ‘ভয়’ নামের নতুন ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী সেপ্টেম্বরে শুটিং শুরু হবে ছবিটির। এতে তার বিপরীতে অভিনয় করবেন নুসরাত ফারিয়া। ‘বিবাহ অভিযান’র পর ফের বড়পর্দায় একসঙ্গে দেখা যাবে অঙ্কুশ-নুসরাত জুটিকে। 

ডেইলি বাংলাদেশ/এনএ