এক হাজার পরিবারকে ঈদ উপহার দিচ্ছেন সাবেক এমপি লাইলী 

ঢাকা, রোববার   ৩১ মে ২০২০,   জ্যৈষ্ঠ ১৭ ১৪২৭,   ০৭ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

এক হাজার পরিবারকে ঈদ উপহার দিচ্ছেন সাবেক এমপি লাইলী 

লক্ষ্মীপুর প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:০৩ ১৩ মে ২০২০   আপডেট: ২১:১১ ১৩ মে ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

করোনা প্রতিরোধে অঘোষিত লকডাউনে উপার্জন বন্ধ হয়ে যাওয়ায় নিম্ন আয়ের মানুষ বিপাকে পড়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে এমন নিম্ন আয়ের মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এবং সাবেক এমপি ফরিদুন্নাহার লাইলী। 

বুধবার বিকেলে তার পক্ষ থেকে রামগতি উপজেলায় দুস্থ, অসহায় ও নিম্নবিত্ত ৪০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। পর্যায়ক্রমে কমলনগর ও সদর উপজেলায় আরো ৬০০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হবে। 

সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতি পরিবারকে চিনি, সেমাই, দুধ, আটা, মুড়ি, চিড়া, মাস্ক, সাবানসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী ঈদ উপহার হিসেবে তাদের হাতে তুলে দেয়া হয়। 

রামগতি-কমলনগর আসনের সাবেক এমপি ও আওয়ামী লীগ নেত্রী ফরিদুন্নাহার লাইলী করোনা পরিস্থিতির শুরু থেকে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। করোনাভাইরাসের প্রাদুর্ভাব কমাতে বিভিন্ন শ্রেণিপেশার মানুষের মাঝে ১৫ হাজার মাস্ক, হ্যান্ড গ্লাভস, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করেছেন। এ ছাড়া তিন হাজার পরিবারকে দিয়েছেন খাদ্যসামগ্রী। 

উপহার সামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবদুল মতলব, কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আব্দুল্লাহ আল মামুন, রামগতি পৌরসভার কাউন্সিলর গীতা রানি, আওয়ামী লীগ নেতা মোসলে উদ্দিন, ছাত্রীলগ নেতা সাইফুল ইসলাম রকি, যুবলীগ নেতা সাদ্দাম, ফারুক হোসেন, মো. সেলিম, মুশফিক, ছাত্রলীগ নেতা শাহ আহসান আহমেদ রুমেলসহ বিভিন্ন ইউপি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও কৃষক লীগের নেতাকর্মীরা। 

কেন্দ্রীয় আওয়ামী লীগের কৃষি বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য আব্দুল্লাহ আল মামুন জানান, সাবেক এমপি ফরিদুন্নাহার লাইলীর পক্ষ ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। পর্যায়ক্রমে কমলনগ ও সদর উপজেলায়ও ঈদ উপহার সামগ্রী দেয়া হবে।  
 

ডেইলি বাংলাদেশ/জেএইচ