Alexa একসঙ্গে ১৩ চ্যানেলে ‘কাছে আসার অসমাপ্ত গল্প’ 

ঢাকা, শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ১৫ ১৪২৬,   ০৪ রজব ১৪৪১

Akash

একসঙ্গে ১৩ চ্যানেলে ‘কাছে আসার অসমাপ্ত গল্প’ 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:৫২ ১৪ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ভালোবাসা দিবসে অষ্টমবারের মতো আসছে ‘ক্লোজআপ কাছে আসার গল্প’। দর্শকদের কাছ থেকে পাওয়া হাজার হাজার গল্প থেকে বাছাইকৃত সেরা তিনটি গল্প নিয়ে বানানো হচ্ছে এবারের তিনটি নাটক। এবারের বিজয়ী তিন গল্পকার হলেন আহমেদ সেজান, শাহনেওয়াজ মিঠু এবং জেরিন তাসনিম মেধা।

এবারের তিনটি নাটকের একটি পরিচালনা করছেন স্বনামধন্য পরিচালক অনম বিশ্বাস। আহমেদ সেজানের পাঠানো গল্প অবলম্বনে অনম বিশ্বাসের নির্মাণাধীন নাটকটির নাম ‘তোমার পাশে হাঁটতে দিও’। নাটকটির মূল চরিত্রে দেখা যাবে ছোটপর্দার পরিচিত মুখ খায়রুল বাসার ও সুনেরা বিনতে কামালকে। 

এ সময়ের জনপ্রিয় তরুণ নির্মাতা নুহাশ হুমায়ূন প্রথমবারের মতো পরিচালনা করছেন ভালোবাসা দিবসের একটি নাটক। ‘শেষটা সবাই জানে’ শিরোনামের এই নাটকটি নির্মিত হচ্ছে শাহনেওয়াজ মিঠুর গল্প অবলম্বনে। এই নাটকে মূল চরিত্রে আছেন সাফা কবির এবং জুনায়েদ।

জেরিন তাসনিম মেধার পাঠানো গল্প থেকে নির্মিত হচ্ছে ‘তোমার কাছেই যাব’ নামের নাটকটি। এ সময়ের আলোচিত তরুণ নির্মাতা তানভীর আহসানের পরিচালনায় নাটকটিতে অভিনয় করছেন বিজ্ঞাপন জগতের পরিচিত মুখ সাইদ জামান শাওন ও আয়েশা খান। 

এবারের ‘ক্লোজআপ কাছে আসার অসমাপ্ত গল্প-২’র সঙ্গীত পরিচালনা করছেন সঙ্গীত পরিচালক ইমন চৌধুরী, আহমেদ হাসান সানি এবং জাহিদ নীরব। 

নাটক তিনটি প্রচার হবে আজ রাত ৮টায়, একসঙ্গে দেশের ১৩টি টিভি চ্যানেলে। টেলিভিশন চ্যানেলগুলো হচ্ছে- বাংলাভিশন, এটিএন বাংলা, বৈশাখী টেলভিশন, চ্যানেল নাইন, একুশে টেলিভিশন, দেশ টিভি, চ্যানেল আই, গাজী টিভি, মাইটিভি, দীপ্ত টিভি, আরটিভি, নাগরিক টিভি ও এশিয়ান টেলিভিশণ। 

ডেইলি বাংলাদেশ/এনএ