.ঢাকা, শনিবার   ২৩ মার্চ ২০১৯,   চৈত্র ৯ ১৪২৫,   ১৬ রজব ১৪৪০

একসঙ্গে সুবর্ণা-সব্যসাচী

বিনোদন প্রতিবেদক

 প্রকাশিত: ১৭:২৯ ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৭:২৯ ১৩ জানুয়ারি ২০১৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

দর্শকপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তফা অভিনয় করবেন ফাখরুল আরেফিন খানের নির্মানাধীন চলচ্চিত্র ‘গন্ডি’তে। ‘ফ্রেন্ডশিপ হ্যাজ নো বাউন্ডারি’ এই ট্যাগলাইন নিয়ে নির্মিত হচ্ছে পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্রটি। এতে সুবর্ণা মুস্তফার সঙ্গে জুটি বাঁধছেন কলকাতার আরেক দর্শকপ্রিয় অভিনেতা সব্যসাচী চক্রবর্তী। বিষয়টি নিশ্চিত করেছেন নির্মাতা ফাখরুল।

তিনি বলেন, সম্প্রতি আমি ভারতে গিয়ে সব্যসাচী চক্রবর্তীর সঙ্গে ‘গন্ডি’ নিয়ে বৈঠকে বসি। তিনি চলচ্চিত্রটির পুরো গল্প শোনেন। তার চরিত্রের বিষয়ে বিস্তর আলোচনা করেন। এবং আমাদের সঙ্গে কাজ করার জন্য লিখিত সম্মতি জানান। তাকে পেয়ে আমরা খুশি।

এর প্রধান দুই চরিত্রের একটিতে অভিনয় করছেন সুবর্ণা মুস্তাফা। যা আগেই চূড়ান্ত হয়েছিল। আর তার বিপরীতে এবার যুক্ত হলেন ‘ফেলুদা’খ্যাত সব্যসাচী চক্রবর্তী। সম্প্রতি লন্ডনে শেষ হয়েছে গন্ডির প্রথম পর্বের শুটিং। সেখানে অংশ নেন মাজনুন মিজান, অপর্ণা ঘোষ ও শিশুশিল্পী ফিয়োনা। 

পরিচালক জানান, ছবিটির কাহিনি এগিয়ে যাবে মূলত ৫৫ ও ৬৫ বছর বয়সী দু’জন নারী-পুরুষের গল্প নিয়ে। কিছুটা অবসরে থাকা এই বয়সে দু’জন নারী-পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার এবং আশপাশের মানুষ বিষয়টিকে কীভাবে নেয়, এসব বিষয় উঠে আসবে এই সিনেমার গল্পে।

তিনি বলেন, লন্ডন অংশের কাজ ভালোই হয়েছে। তবে ছবির কাজ শেষ করতে এ বছরের পুরোটা সময় লাগবে আমার। আর এটি মুক্তি দেয়ার ইচ্ছে আছে ২০২০ সালের ১০ জানুয়ারি। সেই পরিকল্পনা নিয়েই এগোচ্ছি আমরা।

 ডেইলি বাংলাদেশ/এমএস/এসআই

শিরোনাম

শিরোনামএশিয়ান জোনাল দাবা চ্যাম্পিয়নশিপে শিরোপা জিতলেন ফাহাদ; বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন শিরোনামপুরান ঢাকার কেমিক্যাল গোডাউন সরাতে অভিযান চলবে; অনৈতিকভাবে কাউকে হয়রানি করা যাবে না: র‌্যাব মহাপরিচালক শিরোনামজামায়াতের মতো বিএনপিও একসময় নিঃশেষ হয়ে যাবে: হানিফ শিরোনামবিমানবন্দরে নিরাপত্তা বাড়ানো হবে; অস্ত্র নিয়ে প্রবেশকারীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী শিরোনামধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ডাকসু প্রতিনিধিদের শ্রদ্ধা শিরোনামবিরোধী দলীয় উপনেতার পদ থেকে জিএম কাদেরকে সরিয়ে রওশন এরশাদকে দায়িত্ব দিয়েছেন এইচ এম এরশাদ শিরোনামডাকসুর প্রথম কার্যকরী সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আজীবন সদস্য করার প্রস্তাব গৃহীত