Alexa একসঙ্গে তিন বিজ্ঞাপনে নাবিলা 

ঢাকা, রোববার   ২২ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৭ ১৪২৬,   ২২ মুহররম ১৪৪১

Akash

একসঙ্গে তিন বিজ্ঞাপনে নাবিলা 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:৫০ ৮ সেপ্টেম্বর ২০১৯  

মাসুমা রহমান নাবিলা

মাসুমা রহমান নাবিলা

আলোচিত ছবি ‘আয়নাবাজি’র মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান মাসুমা রহমান নাবিলা। উপস্থাপনা, মডেলিং ও নাটকে আগে থেকেই অভিনয় করলেও এই ছবিটি নাবিলার ক্যারিয়ারে ভিন্ন মাত্রা যোগ করে। ছবিটিতে তার অভিনয় সকল শ্রেনীর দর্শকদের মাঝে প্রশংসিত হয়। সেখান থেকে অনেকেই আয়নাবাজির নাবিলা বলেও সম্বোধন করে তাকে। এবার একসঙ্গে তিন বিজ্ঞাপনের কাজ করতে যাচ্ছেন নাবিলা। 

এ বিজ্ঞাপনগুলোতে তার সঙ্গে জুটি বেঁধেছেন ঢাকাই ছবির জনপ্রিয় অভিনেতা আরিফিন শুভ। ওয়ালটনের তিনটি ভিন্ন প্রোডাক্টের বিজ্ঞাপনে দেখা যাবে এই জুটিকে। প্রোডাক্টগুলো হচ্ছে ওয়ালটনের ব্লেন্ডার, ওয়াশিং মেশিন এবং মাল্টি কুকার। আগামীকাল থেকে তারা শুটিংয়ে অংশ নেবেন। বিজ্ঞাপনগুলো নির্মাণ করবেন তৌহিদ মিতুল।

নাবিলা বলেন, কাপলের গল্প নিয়ে তিনটি ভিন্ন প্রোডাক্টের কাজ এটি। আলাদা আলাদা গল্পে আলাদা আলাদা প্রোডাক্ট। একই কাপলকে নিয়ে যখন একসঙ্গে কয়েকটা কাজ হয় সেটা বেশ ইন্টারেস্টিং হয় এবং দেখতেও মজা লাগে। এখানে আমার সঙ্গে থাকবেন আরেফিন শুভ। তার সঙ্গে এটাই হবে আমার প্রথম কাজ। আশা করছি ভাল কিছুই হবে।

এর আগে গেল রোজার ঈদে একটি এলপি গ্যাসের বিজ্ঞাপনে কাজ করেছিলেন নাবিলা। এছাড়াও ২২শে শ্রাবন নামের একটি নাটকে অভিনয় করেন এবং গেল কোরবানি ঈদে একটি নাটকেও দেখা গিয়েছিল তাকে। 

এর বাইরে ঈদে স্ট্যান্ডআপ কমেডিয়ান নাভিদ মাহবুবের সঙ্গে ‘বিফ সাফারি’ নামে রান্নার এক অনুষ্ঠানের উপস্থাপনা করছেন নাবিলা। এ অনুষ্ঠানটি ঈদের দিন থেকে ঈদের সপ্তম দিন পর্যন্ত প্রতিদিন রাত ৯টায় এনটিভিতে প্রচার হয়। 

ডেইলি বাংলাদেশ/এনএ