একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিলেন মা 
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=187507 LIMIT 1

ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৪ ১৪২৭,   ১৭ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

একসঙ্গে তিন পুত্র সন্তানের জন্ম দিলেন মা 

হবিগঞ্জ প্রতিনিধি  ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৬ ১৩ জুন ২০২০  

করোনায় বিধ্বস্ত পৃথিবীর আলোর মুখ দেখল তিন ভাই

করোনায় বিধ্বস্ত পৃথিবীর আলোর মুখ দেখল তিন ভাই

সারাদেশ যখন প্রাণঘাতি করোনাভাইরাসে অস্থির ঠিক তখনই রেখা আক্তার নামে এক নারী তিন পুত্র সন্তানের জন্ম দিয়েছেন। 

এ যেন পৃথিবীতেই স্বর্গের দেখা মা রেখা আক্তারের। খুশিতে আত্মহারা রেখার পরিবার পরিজনসহ স্বজনরা। 

শনিবার সকাল ১০ টার দিকে হবিগঞ্জ শহরের সেন্ট্রাল হাসপাতালে অপারেশন (সিজার) এর মাধ্যমে পৃথিবীর আলোর মুখ দেখেন ফুটফুটে ওই তিন সন্তান। সিজার অপারেশনের নেতৃত্ব দেন গাইনি বিশেষজ্ঞ ডা. আরশেদ আলী, ডা. কাওসার রহমান ও উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রাজিব রায়। 

উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার রাজিব রায় জানান, জেলার নবীগঞ্জ উপজেলার রইচগঞ্জ বাজার এলাকার নোয়াগাও গ্রামের আব্দুল বাছেতের স্ত্রী রেখা আক্তারকে সিজার করানো জন্য হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তার পরীক্ষা নিরীক্ষা করে গর্ভবতী রেখার পেটে একাধিক সন্তান রয়েছে বলে ধারণা করা হয়। এর পরপরই তাকে রাখা হয় নিবির পর্যবেক্ষণে। 

শনিবার সকালে সিজারের মাধ্যমে একে একে তার তিন পুত্র সন্তান জন্ম গ্রহন করে। বর্তমানে মা ও  তিন পুত্র সন্তান সুস্থ এবং বিশেষজ্ঞ ডাক্তারের পর্যবেক্ষণে রয়েছে। 

এদিকে, একই সঙ্গে তিন ফুটফুটে পুত্র সন্তান জন্ম গ্রহনের খবর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে। যাতে ওই তিন সন্তানের ছবি দিয়ে অনেককেই দোয়া চাইতে দেখা গেছে।  

ডেইলি বাংলাদেশ/এমকে