Alexa একযুগ পর একসঙ্গে

ঢাকা, সোমবার   ২১ অক্টোবর ২০১৯,   কার্তিক ৫ ১৪২৬,   ২১ সফর ১৪৪১

Akash

একযুগ পর একসঙ্গে

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:৪৭ ১৫ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১৮:৫১ ১৫ সেপ্টেম্বর ২০১৯

ইমন ও মিথিলা

ইমন ও মিথিলা

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক ইমন ও অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলাকে একসঙ্গে দেখা যাবে একটি বিজ্ঞাপনচিত্রে। সৈনক মিত্রের নির্দেশনায় তারা অভিনয় করেছেন ব্যাকট্রল সোপের বিজ্ঞাপনে।

এ প্রসঙ্গে চিত্রনায়ক ইমন বলেন, প্রথমবার মিথিলার সঙ্গে বিজ্ঞাপনে কাজ করলাম। ১২ বছর আগে তার সঙ্গে একটি নাটকে জুটি হয়ে অভিনয় করেছিলাম। এই বিজ্ঞাপনে আমি ও মিথিলা কাপল হিসেবে অভিনয় করেছি। সেট, পোশাক, গল্প ও নির্মাণ- সব মিলিয়ে দারুণ কিছু দেখতে যাচ্ছে দর্শক। এটি দেশের বেশির ভাগ টেলিভিশনে শিগগিরই প্রচার হবে।

এদিকে, ইমন কয়েকদিন আগে রুমি-কোনালের গানে নির্মিত মিউজিক্যাল ফিল্মে কাজ করেছেন। সেখানে ইমনের সঙ্গে দেখা গেছে তিথি কবিরকে। সাত মিনিট ব্যপ্তির এ মিউজিক্যাল ফিল্মটি নির্মাণ করেন পোড়ামন ২ খ্যাত নির্মাতা রায়হান রাফি। 

সবশেষ গেল রোজার ঈদে মালেক আফসারী পরিচালিত পাসওয়ার্ড ছবিতে দেখা গেছে ইমনকে। ছবিটিতে তার অভিনয় দর্শকমহলে বেশ প্রশংসিত হয়। এর বাইরে কয়েকটি ছবির শুটিং শেষ করেছেন এ অভিনেতা। এখন মুক্তির জন্য অপেক্ষা তার অভিনীত মোহাম্মদ আসলাম পরিচালিত ‘আমার সিদ্ধান্ত’। এছাড়াও সাদেক সিদ্দিকী পরিচালিত ‘সাহসী যোদ্ধা’ ছবির অল্প কিছু শুটিং বাকি আছে।

ডেইলি বাংলাদেশ/এনএ