একদিনের জন্য ডিসি হলেন কলেজছাত্রী

ঢাকা, সোমবার   ২০ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৬ ১৪২৬,   ১৪ রমজান ১৪৪০

Best Electronics

একদিনের জন্য ডিসি হলেন কলেজছাত্রী

ডেস্ক নিউজ ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১২:৫৬ ৯ মে ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দ্বাদশ শ্রেণিতে ভালো ফল করায় এক দিনের জন্য ডিসি হলেন রিচা সিংহ নামে এক তরুণী। পুরস্কার হিসেবে তাকে এই দায়িত্ব দেয়া হয়।

ভারতের সংবাদ মাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়, এক দিনের জন্য ডিসি হওয়া ওই কলেজ ছাত্রী ভারতের লালবাগের গড়িয়াহাট থানার অতিরিক্ত ওসি রাকেশ সিংহের মেয়ে। বুধবার ডিসির দায়িত্ব পালন করে রিচি।

চলতি বছর আইএসসি পরীক্ষায় রিচা ৯৯ দশমিক ২৫ শতাংশ পেয়ে সারা দেশের মধ্যে চতুর্থ হয়েছেন। পুলিশ কন্যার এই সাফল্যে খুশি হয়ে ডিসি তাকে এক দিনের ডিসি হওয়ার প্রস্তাব দেন।

ডিসির দায়িত্ব নিয়ে বাবাকে এ দিন তাড়াতাড়ি অফিস থেকে বাড়ি ফেরার নির্দেশ দেন রিচা। মেয়ের নিরাপত্তারক্ষী হয়ে দায়িত্বও পালন করেন তিনি।

রাকেশ বলেন, এটা অন্যরকম এক অনুভূতি। মেয়ে ভালো ফল করায় পুলিশ পরিবার যেভাবে আপন করে নিয়েছে, তা ভাবা যায় না।

রিচা এক দিনের জন্য যে ডিসির চেয়ারে বসেছিলেন সেই ডিসি কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, রিচার মতো মেধাবী ছাত্রীদের সাধুবাদ জানাই। পুলিশ পরিবারে তাদের মতো মেধাবীদের অনেক প্রয়োজন। 

ডেইলি বাংলাদেশ/এমকে

Best Electronics

শিরোনাম

শিরোনামজঙ্গিবাদ থেকে মুক্ত রেখে দেশের অর্থনৈতিক উন্নয়ন চায় সরকার: প্রধানমন্ত্রী শিরোনামপরিবেশ আইন-লঙ্ঘন: উত্তরাঞ্চলের ১৯ ইটভাটার মালিকের বিরুদ্ধে মামলা করার নির্দেশ হাইকোর্টের শিরোনামকেমিক্যাল ব্যবহার বন্ধে সারা দেশের ফলের বাজারে যৌথ কমিটির তদারকির নির্দেশ হাইকোর্টের শিরোনামরূপপুর পরমাণু বিদ্যুৎকেন্দ্রের আবাসিক প্রকল্পে দুর্নীতির ঘটনা তদন্ত চেয়ে হাইকোর্টে করা রিটের শুনানি আজ শিরোনামবিমান বাংলাদেশ এয়ারলাইন্সের হজ ফ্লাইটের টিকিট বিক্রি শুরু শিরোনামসংরক্ষিত আসনে বিএনপির মনোনয়ন জমা দিলেন রুমিন ফারহানা শিরোনামরাঙামাটিতে যুবলীগ নেতাকে গুলি করে হত্যা শিরোনামচট্টগ্রামে বন্দুকযুদ্ধে ছিনতাইকারী নিহত শিরোনামরাজধানীতে বন্দুকযুদ্ধে দুই ছিনতাইকারী নিহত শিরোনামআজ ইফতার: সন্ধ্যা ৬টা ৪০ মিনিটে