‘একটি সুখী পরিবার হল জীবনের প্রথম বেহেশত’
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=186244 LIMIT 1

ঢাকা, বৃহস্পতিবার   ১৩ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৯ ১৪২৭,   ২২ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

‘একটি সুখী পরিবার হল জীবনের প্রথম বেহেশত’

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:০৭ ৭ জুন ২০২০   আপডেট: ১৬:০৮ ৭ জুন ২০২০

পরিবারের সঙ্গে মাশরাফী বিন মোর্ত্তজা

পরিবারের সঙ্গে মাশরাফী বিন মোর্ত্তজা

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা ২০০৬ সালে বিয়ে করেন সুমনা হক সুমিকে। প্রায় দেড় দশকের পথচলায় দুজনের ঘর আলো করে এসেছে দুই সন্তান। পরিবারকে নিয়ে বর্তমানে বেশ সময় কাটাচ্ছেন মাশরাফী। সুখী পরিবারকে মানুষের জীবনের প্রথম বেহেশত বলে মন্তব্য করেছেন তিনি। 

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পরিবারের সঙ্গে একটি ছবি পোস্ট করেন মাশরাফী। সেখানে নড়াইল এক্সপ্রেসকে স্ত্রী সুমি, কন্যা হুমায়রা ও পুত্র সাহেলের সঙ্গে একটি গাড়ির ওপর বসে থাকতে দেখা যায়। ছবির ক্যাপশনে ম্যাশ লেখেন ‘একটি সুখী পরিবার হল জীবনের প্রথম বেহেশত’। 

বর্তমানে ক্রিকেটারের বাইরে মাশরাফীর আরেক পরিচয় তিনি একজন সংসদ সদস্য। একজন জনপ্রতিনিধি হিসেবে এলাকার মানুষের কষ্ট লাঘবে সর্বদা নিজের সেরাটা দেয়ার চেষ্টা করে যাচ্ছেন তিনি। সব ব্যস্ততা শেষে একজন মানুষ দিনশেষে পরিবারের কাছে ফিরে আসে। মাশরাফীও ব্যতিক্রম নন। পরিবারের সদস্যদের হাসিমাখা মুখ সারাদিনের সব ক্লান্তি ভুলিয়ে দিতে পারে, এই কথাই যেনো মনে করিয়ে দিলেন সাবেক টাইগার অধিনায়ক।

ডেইলি বাংলাদেশ/এএল