একটি জয় পুরো পরিস্থিতি পাল্টে দেবে: মুমিনুল

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৭ ১৪২৬,   ১৬ শা'বান ১৪৪১

Akash

একটি জয় পুরো পরিস্থিতি পাল্টে দেবে: মুমিনুল

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৯:০৫ ২১ ফেব্রুয়ারি ২০২০  

মুমিনুল হক

মুমিনুল হক

টেস্ট টানা ছয় ম্যাচ হারে যে খারাপ পরিস্থিতি তৈরি হয়েছে তা দূর করতে একটি জয় খুব বেশি দরকার বলে মন্তব্য করেছেন বড় ফরম্যাটে বাংলাদেশের অধিনায়ক মুমিনুল হক।

মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শনিবার থেকে শুরু হওয়া টেস্টে মুমিনুলের নেতৃত্বে খেলবে বাংলাদেশ। এই টেস্টে জয়ই প্রধান লক্ষ্য।

সিরিজের একমাত্র টেস্টের আগে আজ মুমিনুল বলেন, আমি মনে করি, যদি আমরা ম্যাচটি জিততে পারি, তবে পুরো চিত্রই পাল্টে যাবে। টানা ছয় হার নিয়ে আমি মোটেও ভাবছি না। আমাদের যে খারাপ সময় যাচ্ছে, তা নিয়েই আমি বলছি। এই মুহূর্তে সবচেয়ে বেশি গুরুত্বপূর্ণ, খারাপ সময়টি শেষ করা।

তিনি আরো বলেন, আমরা আশাবাদি, খারাপ সময় শেষ হবে এবং ছেলেরা যেভাবে অনুশীলন করছে সেখান থেকেই আত্মবিশ্বাসী হচ্ছি। তারা বদ্ধপরিকর নিজেদের প্রমাণের।

মুমিনুল টেস্ট দলের নেতৃত্ব নেয়ার পর টানা তিন ম্যাচ হেরেছে বাংলাদেশ। সবগুলোই ইনিংস ব্যবধানে। তাই অধিনায়ক নিজে স্বীকার করতে না চাইলেও, তার ওপর চাপ ঠিকই রয়েছে। মুমিনুল বলেন, আমরা খেলতে নামি, আমাদের প্রধান লক্ষ্যই থাকে ম্যাচ জয়। প্রতিপক্ষ যেই হোক-না কেন, অস্ট্রেলিয়া বা জিম্বাবুয়ে, আন্তর্জাতিক ক্রিকেট হলোই- চাপ। সেই চাপের সাথে মানিয়ে নিতে হবে। আমার দৃঢ় বিশ্বাস সবাই ভালো ক্রিকেট খেলতে মরিয়া। চাপ কোন চিন্তার বিষয় নয়।

ডেইলি বাংলাদেশ/এম