Alexa ইমরান খানের স্ত্রীর রয়েছে এক জোড়া পোষা জিন!

ঢাকা, শুক্রবার   ০৬ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২১ ১৪২৬,   ০৮ রবিউস সানি ১৪৪১

ইমরান খানের স্ত্রীর রয়েছে এক জোড়া পোষা জিন!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:০১ ১৪ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ১১:৩৬ ১৪ সেপ্টেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খানের তৃতীয় স্ত্রী বুশরা মানেকার কাছে রয়েছে এক জোড়া পোষা 'জিন'। ওই জিনদ্বয়কে রান্না করা গোশত খাওয়ান বুশরা। আর তার জেরেই নাকি সব অসম্ভব সম্ভব হয়ে যায় বলে দাবি করেন পাকিস্তানি এক সাংবাদিক। 

এক প্রতিবেদনে তিনি জানান, একটি গলার আওয়াজ শুনতে পান বুশরা। আর সেই আওয়াজই নাকি তাকে সঠিক পথ বলে দেয়। 

বুশরার পরিবারের এক সদস্যের দাবি, বুশরাকে সেই অশরীরী আওয়াজ জানিয়েছিল, যদি ইমরান খান প্রধানমন্ত্রী হতে চান তবে তাকে সঠিক নারীকে বিয়ে করতে হবে। যদিও এমন দাবিকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন বুশরা।

প্রতিবেদনে আরো বলা হয়, বুশরা প্রথমে ইমরান খানকে তার বোনকে বিয়ে করতে বলেছিলেন। আরেকটি অংশের দাবি, বুশরা তার মেয়ের সঙ্গে ইমরানকে বিয়ে করার প্রস্তাব দিয়েছিলেন। এর পর তিনি স্বপ্ন দেখেন। ওই অশরীরীর আওয়াজ তাকে জানায়, পাঁচ সন্তানের মা বুশরাকেই বিয়ে করতে হবে ইমরান খানকে। বুশরার তখনকার স্বামীও ডিভোর্স দিতে রাজি হয়ে যান।

প্রতিবেদনের দাবি, প্রথম দেখাতেই বুশরাকে দারুণ লেগেছিল ইমরানের। পরের সাক্ষাৎগুলিতে বেশ কয়েকটি কবিতা পড়তে দেন বুশরা। ইমরান সেগুলি বাড়িতে গিয়ে পড়তেনও। বুশরা ইমরানকে একটি আংটিও দিয়েছিলেন সৌভাগ্যের জন্য।

গত বছর ফেব্রুয়ারিতে আচমকা বুশরাকে বিয়ে করে গোটা বিশ্বকে চমকে দিয়েছিলেন ইমরান খান। তার ছয় মাসের মধ্যেই সাবেক ক্রিকেটার ও রাজনীতিক দেশের প্রধানমন্ত্রী হন।

ডেইলি বাংলাদেশ/এমকে