Alexa এএসপির মাথায় হাত বোলাচ্ছে হনুমান (ভিডিও)

ঢাকা, শনিবার   ১৯ অক্টোবর ২০১৯,   কার্তিক ৩ ১৪২৬,   ১৯ সফর ১৪৪১

Akash

এএসপির মাথায় হাত বোলাচ্ছে হনুমান (ভিডিও)

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:২০ ১০ অক্টোবর ২০১৯   আপডেট: ১১:৩৪ ১০ অক্টোবর ২০১৯

ছবি:  সংগৃহীত

ছবি: সংগৃহীত

মানুষের সঙ্গে হনুমানের অনেক ক্ষেত্রেই মিল খুঁজে পাওয়া যায়। অনেক সময়ই নানা অজুহাতে মানুষের সঙ্গে ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করে তারা। সেইরকমই এক দৃশ্যের দেখা পাওয়া গেল ভারতের উত্তরপ্রদেশের পিলভিট জেলায়। 

মঙ্গলবার পিলভিটের সদর কোতোয়ালি পুলিশ স্টেশনে কর্তব্যরত এক এএসআই এর মাথায় হাত বোলাতে দেখা গেল একটি হনুমানকে।  
 
নিজের টুইটার অ্যাকাউন্ট থেকে ভিডিওটি পোস্ট করেছেন পিলভিটের এএসপি রাহুল শ্রীবাস্তব। তার পাশাপাশি তিনি টুইট করেছেন, পিলভিটের ওই পুলিশ কর্মকর্তার অভিজ্ঞতা আপনাকে শেখাবে কাজের সময় বিরক্ত হতে না চাইলে রিটা, শিখাকাই বা ভাল কোনো শ্যাম্পু ব্যবহার করুন। 

তার পোস্ট করে ভিডিওতে দেখা যাচ্ছে পিলভিট থানার মধ্যে চেয়ার-টেবিলে বসে কাজ করছেন শ্রীকান্ত দ্বিবেদী নামে এক এএসআই। আর তার কাঁধের উপর বসে মাথায় হাত বোলাচ্ছে একটি হনুমান। 

ওই পুলিশ কর্মকর্তার পেছনে থাকা জানলাটি খোলা রয়েছে। সেখানে মাঝে মাঝে উঁকি দিয়ে হনুমানের কাণ্ড দেখছেন অন্য পুলিশকর্মী ও থানায় আসা মানুষজন। 

ভিডিওতে একজন বলতে শোনা যাচ্ছে যে একটি কলা দেখিয়ে হনুমানটিকে দূরে সরিয়ে দেয়া যেতে পারে। কিন্তু, কোনো দিকে ভ্রুক্ষেপ না করেই নিজের কাজ করে যাচ্ছেন শ্রীকান্ত আর তার কাঁধে বসে থাকা হনুমান। 

মাঝে মাঝে শ্রীকান্তের মাথা থেকে কিছু একটা বের করে মুখেও পুরতে দেখা যাচ্ছে তাকে। অনেকে এইগুলিকে উকুন বলেও উল্লেখ করছেন।
 
সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি ভাইরাল হতেই বিভিন্ন ধরনের মন্তব্য করছেন নেটিজেনরা। একজন লিখেছেন, হনুমানটি মনে হয় ওই এএসআই এর বন্ধু। আর একজন লিখেছেন বিনা পয়সায় ওই পুলিশ কর্মকর্তাকে সেবা দিচ্ছে হনুমান।

ভিডিওটি দেখতে ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/এমকে