Alexa এই স্টার কিডের প্রেমে মজেছে গোটা নেটদুনিয়া!

ঢাকা, শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২২ ১৪২৬,   ০৯ রবিউস সানি ১৪৪১

এই স্টার কিডের প্রেমে মজেছে গোটা নেটদুনিয়া!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১০:৪৫ ৩০ জানুয়ারি ২০১৯   আপডেট: ১০:৪৫ ৩০ জানুয়ারি ২০১৯

ববি দেওল এবং তার ছেলে আর্যমান

ববি দেওল এবং তার ছেলে আর্যমান

এই মুহূর্তে নেট দুনিয়া যার প্রেমে হাবুডুবু খাচ্ছে তার নাম আর্যমান। নামটা চেনা চেনা লাগছে তাই তো? হ্যাঁ ঠিকই ধরেছেন। অভিনেতা ববি দেওলের পুত্রই তিনি। 

ইনস্টাগ্রামে অভিনেতার শেয়ার করা একটা ছবিতেই আর্যমানকে দেখা যাচ্ছে। আর সেই ছবির কমেন্টে একজন লিখেই বসেছেন, আমি তো থমকে গিয়েছি... আপনার ছেলে... ওএমজি, ও কি আমাকে বিয়ে করবে?

অন্যদিকে আর একজন লেখেন, ও প্রচণ্ড হ্যান্ডসাম। আমি ভারতে আসছি। নিজের ৫০ তম জন্মদিনের ছবি শেয়ার করেছিলেন অভিনেতা ববি দেওল। সেখানে একটা ছবিতে ছেলে আর্যমানকে তার সঙ্গে দেখা যাচ্ছিল। 

ববি দেওলের স্ত্রী তানিয়া দেওল এবং তাদের দুই সন্তান আর্যমান এবং ধর্ম। ঠাকুরদা ধর্মেন্দ্রর নাম অনুসারে ধর্মের নামকরণ হয়েছিল ধর্ম সিং দেওল। দেওল পরিবারের তরফে এখনো পর্যন্ত আর্যমানের ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে মুখ না খোলা হলেও ইন্টারনেটে যেভাবে তার ছবি ভাইরাল হয়েছে তা দেখে মনে হচ্ছে দর্শক তাকে বড় পর্দায় দেখতে চায়। 

তবে এই মুহূর্তে, আর্যমানের কাজিন করণ দেওল তার বলিউড অভিষেকের প্রতীক্ষা করছেন। তার বাবা সানি দেওল পরিচালিত পল পল দিল কে পাস ছবিতে তাকে দেখা যাবে।

বেশ কিছুদিন ইন্ডাস্ট্রি থেকে বিশ্রাম নেয়ার পর ববি দেওল ২০১৭ সালের পোস্টার বয়েজ ছবির হাত ধরে ফের বলিউডে ফেরত আসেন। এরপর ‘রেস ৩’ ছবিতে সালমান খানের সঙ্গে অভিনয় করতে দেখা যায়। তাকে শেষবার ইয়ামলা পাগলা দিওয়ানা ফির সে ছবিতে দেখা গিয়েছে এবং তার পরবর্তী প্রজেক্ট হাউসফুল ৪।

ডেইলি বাংলাদেশ/টিএএস