এইচএসসিতে অকৃতকার্য, ওষুধ খেয়ে আত্মহত্যা

ঢাকা, বুধবার   ১৯ জুন ২০১৯,   আষাঢ় ৬ ১৪২৬,   ১৫ শাওয়াল ১৪৪০

এইচএসসিতে অকৃতকার্য, ওষুধ খেয়ে আত্মহত্যা

 প্রকাশিত: ২০:২২ ১৯ জুলাই ২০১৮   আপডেট: ২০:২২ ১৯ জুলাই ২০১৮

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

এইচএসসিতে অকৃতকার্য হওয়ায় ওষুধ খেয়ে আত্মহত্যা করেছে এক শিক্ষার্থী। দিনাজপুর বোর্ডের অধীনে পরীক্ষা দেয় লুৎফর রহমান (১৮)। ৪ বিষয়ে অকৃতকার্য হওয়ার কারণে সে আত্মহত্যা করেছে। মৃত পরীক্ষার্থী লুৎফর রহমান (১৮) সনগাঁও গ্রামের মোহাম্মদ আলীর ছেলে। সে উপজেলার সমির উদ্দিন স্মৃতি মহাবিদ্যালয় থেকে বিজ্ঞান বিভাগে এইচএসসি পরীক্ষা দিয়েছিল। 

বৃহস্পতিবার দুপুর দুইটার সময় উপজেলার দুওসুও ইউনিয়নের সনগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন বালিয়াডাঙ্গী থানার ওসি এবিএম সাজেদুল ইসলাম। 

সনগাঁও গ্রামের আতিউর রহমান তার পরিবারের লোকজনের বরাত দিয়ে জানান, এইচএসসি পরীক্ষার ফলাফল দেখার জন্য লুৎফর রহমান বালিয়াডাঙ্গী বাজারে আসে। সেখানে পদার্থ বিজ্ঞান, রসায়ন, ইংরেজি, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি ৪টি বিষয়ের ফল অকৃতকার্য দেখে ওই বাজারেই ঔষধের দোকান থেকে ট্যাবলেট কিনে খায়। 

বালিয়াডাঙ্গী হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মনিরুজ্জামান লিমন জানান, বিকেল ৩টার সময় বালিয়াডাঙ্গী বাজারের স্থানীয় লোকজন তাকে হাসপাতালে নিয়ে আসলে অবস্থা আশঙ্কাজনক দেখে আমি তাকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে রেফার্ড করি। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল নিয়ে যাওয়ার পথে লুৎফর রহমান মারা যায়।

ডেইলি বাংলাদেশ/এমআরকে