ঋষি কাপুরের ‘উদ্ভট’ আবদার

ঢাকা, বুধবার   ২৩ জুন ২০২১,   আষাঢ় ৯ ১৪২৮,   ১১ জ্বিলকদ ১৪৪২

ঋষি কাপুরের ‘উদ্ভট’ আবদার

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৫:০৭ ২৯ মার্চ ২০২০  

ঋষি কাপুর

ঋষি কাপুর

করোনাভাইরাসের কারণে ২১ দিনের লকডাউন জারি করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তবে এই লকডাউনের মাঝেই উদ্ভট এক পরামর্শ দিয়েছেন বলিউডের অভিনেতা ঋষি কাপুর।

ঋষি কাপুর বলেন, লকডাউনের প্রতি সন্ধ্যায় রাজ্য ও কেন্দ্রীয় সরকারদের লাইসেন্সযুক্ত মদের দোকানগুলি খুলে রাখা যেতে পারে।

প্রবীন এই অভিনেতা লিখেছেন, সরকারের রাজস্ব তোলার বড় উৎস মদ এবং এই পরিস্থিতে দেশের সব জায়গায় বেআইনিভাবে মদ বিক্রি হচ্ছে। সরকারের সন্ধ্যেবেলা কিছু সময়ের জন্য মদের দোকানগুলি খুলে দেয়া উচিত। আমাকে ভুলভাবে নেবেন না। করোনা আবহে নিশ্চয়তা নিয়ে বাড়িতে বসে রয়েছে। পুলিশ, ডাক্তার, সাধারণ মানুষ। প্রত্যেকের একটু অব্যহতি প্রয়োজন।

ঋষি কাপুরের মদের দোকান খুলে রাখার পরামর্শ ভালোভাবে নেননি নেটিজেনরা। তাকে নিয়ে ট্রোল করছেন অনেকেই। একজন লিখেছেন, সেই পরিবারগুলোর কী হবে স্যার, যেখানে মদের নেশার বুঁদ হয়ে স্বামী, স্ত্রীকে মারধর করে? এবং সেটা করার জন্য এই সময়টাও উপযুক্ত। আপনার কি মনে হয় লকডাউনের সময়ে এটা সঠিক পথ।

অন্য এক নেটিজেনের মতে, সবকিছু থেকে ঊর্দ্ধে উঠে দেখুন। মানুষের কাছে বাঁচার জন্য নুন্যতম খাবারটুকুও নেই। বাস্তবটা জানার জন্য টেলিভিশন দেখুন এবং নিজের চারপাশটা একবার দেখুন। কী বোকা বোকা পরামর্শ। অদ্ভুত। কেউ কেউ বলছেন, তিনি বোধহয় পর্যাপ্ত পরিমানে মদ তুলে রাখতে পারেননি।

করোনাভাইরাস প্রতিরোধে ২১ দিনের লকডাউন জারি করেছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সারা বিশ্বে প্রায় ২৭০০০ মানুষের প্রাণ কেড়ে নিয়েছে এই ভাইরাস।

ডেইলি বাংলাদেশ/টিএএস