Alexa উয়েফা বর্ষসেরা রোনালদোর পাওনা

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৫ ১৪২৬,   ২০ মুহররম ১৪৪১

Akash

উয়েফা বর্ষসেরা রোনালদোর পাওনা

 প্রকাশিত: ১৪:৪৫ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ১৪:৪৫ ৩১ আগস্ট ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

উয়েফা বর্ষসেরা পুরষ্কারে ভূষিত হয়েছেন ক্রোয়েশিয়ার রিয়াল মাদ্রিদ তারকা লুকা মড্রিচ। আর এটিকে ভালোভাবে নেয়নি রোনালদোর এজেন্ট জর্জে মেন্ডেস। উয়েফার পুরষ্কার বিশ্বকাপের উপর নয়, চ্যাম্পিয়ন লিগের উপর দেয়া হয় বলে মনে করিয়ে দেন তিনি।

উয়েফা বর্ষসেরা পুরষ্কারের জন্য যে তিনজনের নাম ছিল তার মধ্যে অন্য দুইজন হলেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো এবং মিশরীয় তারকা মোহামেদ সালাহ। সেরা তিনে নাম থাকার পরেও বর্ষসেরা পুরষ্কার অনুষ্ঠানে দেখা যায়নি রোনালদোকে। পুরষ্কার না পাওয়াতেই কি রোনালদো আসেননি? অবশ্য রোনালদোর এজেন্ট এটিকে ব্যক্তিগত পচ্ছন্দ হিসেবেই দেখছেন।

লুকা মড্রিচ থেকে ৯০ পয়েন্ট কম পেয়ে দ্বিতীয় হয়েছেন  জুভেন্টাস তারকা। আর এটিকে মেনে নিতে পারছেন না জর্জে। তিনি বলেন, সে ১৫ গোল করেছে এবং রিয়ালকে টেনে তুলেছে। শিরোপা জিতিয়েছে। এটা হাস্যকর এবং লজ্জাজনক যে সে এটা পায়নি। ফুটবল মাঠে খেলা হয় আর এতে সেই জয়ী। যিনি পুরষ্কার জিতেছেন তার ব্যাপারে সন্দেহ নেই। কিন্তু রোনালদোর তার পজিশনে সেরা। আর উয়েফার পুরষ্কার চ্যাম্পিয়নস লিগের উপর ভিত্তি করে দেয়া হয়। মোটেও বিশ্বকাপের উপর ভিত্তি করে নয়। আর সেখানে রোনালদোই সেরা।

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ