Alexa উড়ন্ত রেস্টুরেন্টে উড়ে উড়েই খাবার খাওয়া! (ভিডিও)

ঢাকা, রোববার   ১৭ নভেম্বর ২০১৯,   অগ্রহায়ণ ২ ১৪২৬,   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

Akash

উড়ন্ত রেস্টুরেন্টে উড়ে উড়েই খাবার খাওয়া! (ভিডিও)

ফিচার ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৭:০২ ১৪ অক্টোবর ২০১৯   আপডেট: ২০:২৯ ১৪ অক্টোবর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আশপাশে তো অনেক রেস্টুরেন্টই রয়েছে। যখন-তখন সেখানে যাওয়া যায়। কিন্তু কখনো কি ভেবেছেন, আপনি খাবার খাচ্ছেন আর উড়ে বেড়াচ্ছেন। হ্যাঁ, সত্যিই এমন এক রেস্টুরেন্ট রয়েছে।  খবর- জি নিউজ বাংলা

বাংলাদেশের পার্শ্ববর্তী দেশ ভারতে গেলেই সেই রেস্টুরেন্টে খাবার খাওয়ার স্বাদ নিতে পারবেন। উত্তর প্রদেশের নয়ডায় রয়েছে এই উড়ন্ত রেস্টুরেন্ট। 

সেখানে মাটি থেকে ১৬০ ফিট উঁচুতে ভেসে যাচ্ছে ডাইনিং টেবিল। সেই টেবিলে সওয়ারি হয়ে মনের আনন্দে খানাপিনা সারছেন ক্রেতারা। পাশাপাশি সেখানে চারপাশে ভেসে বেড়াচ্ছে মেঘের দল। আর একা বা সঙ্গী নিয়ে সেখানে ঠিক রাজকীয় ভঙ্গিমাতেই লাঞ্চ বা ডিনার করছেন।

ভালো-মন্দ খাবারের সঙ্গে যারা বিনা খরচে অ্যাডভেঞ্চার চান তাদের জন্য এই আয়োজন বলে জানিয়েছে নয়ডা সেক্টর ৩৮ এতে তৈরি এই অভিনব রেস্তোরাঁ কর্তৃপক্ষ। উড়ন্ত চাকির মতোই দেখতে সুবিশাল ডাইনিং টেবলে স্বচ্ছন্দে ২৪ জন বসে আরাম করে আহার এবং বিহার করতে পারবেন।

এছাড়াও খাবার পরিবেশনের জন্য রয়েছে ঢালাও জায়গা। যেখান দিয়ে  বয়রা অনায়াসে যাতায়াত করতে পারবেন। তবে ডানা নয় ক্রেনের সাহায্যে আকাশে ওড়ে এই টেবিল।

আর এই ভিন্ন রেস্টুরেন্ট বানিয়েছেন নিখিল কুমার। দুবাইতে গিয়ে এই ধরনের রেস্তোরাঁ দেখার পরেই তার মনে হয়, এই অভিনব ব্যাপার দেশের বুকে করলে কেমন হয়! তারপর দু-বছর ধরে কল্পনাকে বাস্তব রূপ দিয়েছেন নিখিল। জার্মানি থেকে প্রশংসাপত্র নিয়েছেন নিরাপত্তার। ক্রেনের আদল দুবাইয়ের স্টাইলেই রয়েছে। 

নিখিল জানান, বাচ্চা বা গর্ভবতীকে ৪ ফুটের বেশি ওপরে উড়তে দেয়া হয় না। সিটে বসার পরেই সিট বেল্ট বেঁধে দেয়া হয়। এছাড়া তিনবার পরীক্ষা করার পর আকাশে ওড়ে টেবিল।

ডেইলি বাংলাদেশ/জেডআর