উপস্থাপনায় সোহানা, প্রচার টিভিতে নয় হবে অনলাইনে!

ঢাকা, শুক্রবার   ২৪ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৮ রমজান ১৪৪০

Best Electronics

উপস্থাপনায় সোহানা, প্রচার টিভিতে নয় হবে অনলাইনে!

 প্রকাশিত: ২১:৪৭ ৭ জুন ২০১৮   আপডেট: ২১:৪৯ ৭ জুন ২০১৮

সোহানা সাবা

সোহানা সাবা

গেলো বছর ১ ডিসেম্বর রেডিও স্টেশন রেডিও টুডে এফএম ৮৯.৬ তে ‘সাবাস কনফেশন বক্স’ শিরোনামের একটি অনুষ্ঠান নিয়ে শ্রোতাদের সামনে আসেন অভিনেত্রী সোহানা সাবা। এটি দিয়ে তিনি প্রথমবারের মতো উপস্থাপনাও শুরু করেন।

ওই সময় অনুষ্ঠানটি শ্রোতাদের মধ্যে দারুণ সাড়াও ফেলে। তারই ধারাবাহিকতায় এবার তিনি আসছেন ‘আড্ডা উইথ সোহানা সাবা’ নামের নতুন আরো একটি অনুষ্ঠান নিয়ে। এ অনুষ্ঠানের প্রতিটি পর্বে থাকছেন একজন বিশেষ সেলিব্রেটি।

এদিকে, এরই মধ্যে এই অনুষ্ঠানে অংশগ্রহণ করেছেন পূর্ণিমা, ফেরদৌস, সাকিব আল হাসান, আরিফ আর হোসেন, অমিতাভ রেজা ও আশরাফ নিপুণসহ অনেকে। কোনো টিভি চ্যানেলে নয়, এটি প্রচার হবে অনলাইনে।

একসঙ্গে অভিনয় ও উপস্থাপনা প্রসঙ্গে সাবা বলেন, ক্যারিয়ারের শুরু থেকে উপস্থাপনার জন্য প্রস্তাব পেয়ে আসছি। কিন্তু মনের মতো না হওয়ায় উপস্থাপনায় আসিনি। সামাজিক দায়বদ্ধতা থেকে রেডিওর অনুষ্ঠানটি করেছি। এছাড়া নতুন অনুষ্ঠানটি অন্যগুলোর মতো কোনো অনুষ্ঠান নয়। এটিতে আমার সঙ্গে যাদের খুব ভালো সম্পর্ক তাদের আড্ডা দিতে দেখা যাবে।

নিজের সঙ্গে মিলে যাওয়ায় অনুষ্ঠানটি করছি। বলতে পারি, সবার জন্য একটি নতুন চমক নিয়ে আসছি। ঈদের আগেই অনষ্ঠানটি প্রচারে আসার সম্ভাবনা রয়েছে।

এদিকে এই অভিনেত্রী এখন ঈদের নাটক-টেলিছবির কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ঈদের জন্য এরইমধ্যে তিনি শেষ করেছেন মুশফিকুর রহমান গুলজারের ‘উপহার’, রোকেয়া প্রাচীর ‘পলায়ন’, সাইফ চন্দনের ‘ডিসলাইক’সহ কয়েকটি নাটক-টেলিছবির কাজ।

ছোট পর্দার বাইরে তার বড় পর্দায়ও বেশ ব্যস্ততা রয়েছে তার। বর্তমানে দুটি চলচ্চিত্রের কাজও করছেন তিনি। ছবি দুটি হলো সাইফ চন্দনের ‘আব্বাস ওটু’ এবং অভিনেতা ও নির্মাতা শাহরিয়ার নাজিম জয়ের ‘পাপ কাহিনি’।

‘আব্বাস ওটু’ ছবিতে সাবা জুটি বেঁধেছেন মডেল-অভিনেতা নিরবের সঙ্গে। এই ছবির মধ্য দিয়ে তিনি প্রথমবারের মতো বাণিজ্যিক ছবিতে অভিনয় করছেন সোহানা সাবা। এটির শুটিং শেষের দিকে বলে জানান এই গ্ল্যামারকন্যা।

তাছাড়া সম্প্রতি ‘পাপ কাহিনি’ ছবির শুটিং শুরু করেছেন এই অভিনেত্রী।

এদিকে সাবা সম্প্রতি রবিউল আলম রবির ‘মিথ্যাবাদ’ শিরোনামের একটি স্বল্পদৈর্ঘ্য ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করেছেন।

ডেইলি বাংলাদেশ/জেডআই

Best Electronics