উপজেলা চেয়ারম্যানকে গাড়িচাপায় হত্যাচেষ্টা!

ঢাকা, শনিবার   ২৫ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১০ ১৪২৬,   ১৯ রমজান ১৪৪০

Best Electronics

উপজেলা চেয়ারম্যানকে গাড়িচাপায় হত্যাচেষ্টা!

শিবচর(মাদারীপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ০৪:৫৮ ৭ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৪:৫৮ ৭ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

মাদারীপুর শিবচর উপজেলা চেয়ারম্যানকে বৃহস্পতিবার সন্ধ্যায় গাড়িচাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে। এ ঘটনায় অল্পের জন্য প্রাণে বেঁচে গেছেন উপজেলা চেয়ারম্যান।

এবার দ্বিতীয় দফায় তাকে ট্রাকচাপা দিয়ে হত্যা চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেন উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার। তিনি বলেন, গরুর ফার্ম পরিদর্শন শেষে বাড়ির দিকে ফিরছিলাম। পথে কাদিরপুর নদীরপাড় এলাকায় আমার গাড়িটি পৌঁছালে বিপরীত দিক থেকে একটি ট্রাক এসে চাপা দেয়ার চেষ্টা করে। আমার গাড়িচালক কৌশলে নিজের গাড়ির গতি কমিয়ে ফেলে। এতে গাড়ির সামনের অংশ ভেঙে যায়। গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য প্রাণে বেঁচে যাই। এ সময় ট্রাকচালক ও তার সঙ্গী দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। গত কয়েক দিন আগেও আমার ব্যক্তিগত একটি গাড়ি প্রায় একইস্থানে ট্রলিচাপা দিয়ে হত্যাচেষ্টা করা হয়েছিল। আমাকে হত্যা চেষ্টার ঘটনায় সুষ্ঠু বিচার চাই।

শিবচর থানার ওসি জাকির হোসেন মোল্লা বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ট্রাকটি যেভাবে মুখোমুখি রাস্তার ডানদিকে গিয়ে উপজেলা চেয়ারম্যানের গাড়িকে ধাক্কা দেয় তাতে প্রাথমিকভাবে মনে হচ্ছে ঘটনাটি নাশকতামূলক। উপজেলা চেয়ারম্যানকে হত্যার উদ্দেশেই ডানপাশে এসে চাপা দিতে চেষ্টা করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

ডেইলি বাংলাদেশ/আরএম

 

Best Electronics