উন্মাদনা বাড়াতে কোন কিছুর প্রয়োজন নেই: সানিয়া মির্জা

ঢাকা, সোমবার   ১৭ জুন ২০১৯,   আষাঢ় ৫ ১৪২৬,   ১২ শাওয়াল ১৪৪০

উন্মাদনা বাড়াতে কোন কিছুর প্রয়োজন নেই: সানিয়া মির্জা

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১০:০৩ ১৩ জুন ২০১৯  

সানিয়া মির্জা

সানিয়া মির্জা

ভারতের টেনিস প্লেয়ার এবং র‌্যাম্প মডেল সানিয়া মির্জা। খেলা দিয়ে তিনি জয় করেছেন আন্তজার্তিক মানের পুরস্কার এবং স্বর্ণপদকও। আর এবার তিনি কথা বলেছেন ভারত-পাকিস্তানের ম্যাচ নিয়ে। 

দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান রোববার মাঠে মুখোমুখি হচ্ছে। আর এই ম্যাচ নিয়ে স্বভাবতই দু’দেশের ক্রিকেটপ্রেমীদের মধ্যে উত্তেজনা বাড়ছে। যা নিয়ে তৈরি হয়েছে বিজ্ঞাপনও।

ভারত-পাক ম্যাচের উত্তাপ বাড়াতেই এই বিজ্ঞাপনগুলি তৈরি হয়েছে। যদিও এই ধরণের বিজ্ঞাপন তৈরির আদৌ কোনো প্রয়োজন রয়েছে কী না, এই নিয়ে প্রশ্ন তুললেন টেনিস প্লেয়ার কথা র‌্যাম্প মডেল সানিয়া মির্জা। হায়দরাবাদি টেনিস সুন্দরীর মতে, ভারত-পাক ম্যাচের উত্তাপ বাড়াতে এই ধরণের ‘কুরুচিকর’ বিজ্ঞাপনসহ কোন কিছুরই প্রয়োজন নেই। অথচ সীমান্তের দু’প্রান্তেই তা শুরু হয়েছে।

এখানেই থেমে না থেকে সানিয়ার বক্তব্য, ভারত-পাক ম্যাচ আরো একটা ক্রিকেট ম্যাচই। কেউ যদি মনে করে, এই ম্যাচটি ক্রিকেটের চেয়েও বেশি কিছু, তাদের নিজেদের জীবনকে তাহলে নতুনভাবে দেখা উচিৎ।

বিশ্বকাপের ইতিহাসে এখনো পর্যন্ত ৫০ ওভার বা টি২০ কোনো ফর্ম্যাটেই ভারতকে হারাতে পারেনি পাকিস্তান। এর জন্য তৈরি হওয়া ‘মওকা মওকা’ বিজ্ঞাপন নিয়েও প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। ভারতীয় টেলিভিশন চ্যানেলের বিজ্ঞাপনে ভারতকে বাবা, পাকিস্তানকে ছেলে দেখানো হচ্ছে। 

অন্যদিকে পাকিস্তানের টিভি চ্যানেলেও বায়ুসেনার উইং কমান্ডার অভিনন্দন বর্তমানের মতো একজনকে সাজিয়ে বলা হচ্ছে, 
আমি দুঃখিত, আমি কিছু বলতে পারব না।

ডেইলি বাংলাদেশ/টিএএস