Alexa উন্নয়ন নিয়ে ভাবেন প্রধানমন্ত্রী: কৃষিমন্ত্রী

ঢাকা, বুধবার   ১৮ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৩ ১৪২৬,   ১৮ মুহররম ১৪৪১

Akash

উন্নয়ন নিয়ে ভাবেন প্রধানমন্ত্রী: কৃষিমন্ত্রী

নকলা (শেরপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ০৩:০৮ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ০৩:০৮ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরী বলেছেন, ভাঙা সুটকেস নিয়ে ক্ষমতায় এসে লুট করে খালেদা জিয়া ও তার ছেলে হওয়া ভবন বানিয়েছে।তাদের লুটের ভাবনার পরিবর্তে উন্নয়ন নিয়ে ভাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বুধবার নকলা উপজেলার উরফা ইউপির বিভিন্ন এলাকায় নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার জামাত-বিএনপি আমলের মত জনগনের টাকা লুট করে হাওয়া ভবন তৈরী করেনা।দেশের উন্নয়ন করে জনগনকে শান্তিতে রাখে। শেখ হাসিনার সরকার দেশের উন্নয়নে নিরলস কাজ করছে। আওয়ামী লীগ শুধু নিজেকে নিয়ে ভাবেনা, নিজের পরিবর্তে দেশ ও দশের উন্নয়ন নিয়ে ভাবে। তাই বাংলাদেশ বিশ্ব দরবারে মাথা উঁচু করে দাঁড়াচ্ছে।

তিনি আরোও বলেন, জনগনের ধিক্কার নিয়ে বাঁচতে চাননা বলেই শেখ হাসিনা সর্বদায় দেশের উন্নয়ন নিয়ে ভাবেন। লুট করে বিএনপি-জামাত সরকার প্রধান ও তাদের নেতাকর্মীরা টাকার কুমির হয়েছে। খালেদার ছেলে দুর্নীতির রেকর্ড সবার জানা। শেখ হাসিনারও তো ছেলে আছে, কই তারতো (সজীব ওয়াজেদ জয়) এমন কোন রেকর্ড নেই। অতএব নির্বাচনে ভোটাররা তাদের সুচিন্তিত মতামতের ভিত্তিতে আবার আওয়ামী লীগ সরকারকে ক্ষমতায় আনবে।

মন্ত্রী উরফা ইউপির বিরনের ঘাট, কোদালধর বাজার, পিছলাকুড়ি বাজার, তাড়াকান্দা বাজার, হাসনখিলা, লয়খা, দরপট বাজার ও শালখা এলাকাসহ বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ স্থানে নির্বাচনী পথ সভা করেন।

এ সময় কৃষি মন্ত্রী মতিয়া চৌধুরীর সাথে উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, পৌরসভার মেয়র হাফিজুর রহমান প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমকেএ