Alexa ‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ. লীগকে পুনঃনির্বাচিত করুন’

ঢাকা, শনিবার   ২৪ আগস্ট ২০১৯,   ভাদ্র ১০ ১৪২৬,   ২৩ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

‘উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আ. লীগকে পুনঃনির্বাচিত করুন’

 প্রকাশিত: ২১:৩৩ ২২ ডিসেম্বর ২০১৭  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

উন্নয়নের ধারা অব্যাহত রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে পুনরায় নির্বাচিত করতে জনগণের প্রতি আহ্বান জানিয়েছেন অর্থ ও পরিকল্পনা প্রতিমন্ত্রী এম এ মান্নান।

শুক্রবার বিকেলে সিলেট মেট্রোপলিটন চেম্বার অ্যান্ড কমার্স আয়োজিত মাসব্যাপী আন্তর্জাতিক বাণিজ্য মেলার উদ্বোধন অনুষ্ঠানে তিনি একথা বলেন।

এম এ মান্নান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের রুপকল্প-২০২১ এর আলোকে স্বপ্ন দেখিয়েছেন। ইতিমধ্যে আমরা সেই কাঙ্খিত লক্ষ্যের কাছাকাছি পৌঁছাতে পেরেছি। ২০২১ সালের মধ্যে বাংলাদেশ পূর্ণাঙ্গভাবে একটি মধ্যম আয়ের দেশে পরিণত হবে। ২০৪১ সালের মধ্যে আমরা নিজেদেরকে উন্নত দেশ হিসেবে দেখতে চাইলে শেখ হাসিনার উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে হবে।

তিনি বলেন, উন্নয়নের এই ধারা অব্যাহত রেখে দেশকে উন্নত রাষ্ট্র হিসেবে দেখতে চাইলে অন্তত আরো দশ বছরের জন্য শেখ হাসিনার নেতৃত্বাধীন এই সরকারকে ক্ষমতায় রাখতে হবে।

সিলেট অঞ্চল প্রাকৃতিক সম্পদে ভরপুর উল্লেখ করে তিনি বলেন, এখানে ব্যবসা বাণিজ্যের অপার সম্ভাবনা রয়েছে। এ সুযোগ কাজে লাগিয়ে আমরা দেশের উন্নয়নে আরো বেশি অবদান রাখতে পারি। আর সিলেটের বিভিন্ন ক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ঠিক যেভাবে আমাদের পুর্বপুরুষরা বঙ্গবন্ধুকে সমর্থন দিয়ে গেছেন, ঠিক সেভাবে বঙ্গবন্ধু কন্যার নেতৃত্বের প্রতি আস্থা রেখে তাকে পুননির্বাচিত করতে হবে। এতে আমাদের কাঙ্খিত লক্ষ্য অর্জন করা সম্ভব হবে। তিনি সকল ভেদাভেদ ভুলে দেশের জন্য কাজ করতে সকলের প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জাতিসংঘে বাংলাদেশের সাবেক আবাসিক প্রতিনিধি ও রাষ্ট্রদূত ড. একে আব্দুল মোমেন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম নাদেল, সিলেট চেম্বার অ্যান্ড কমার্সের সভাপতি হাসিন আহমদ, সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদসহ সিলেট মেট্রোপলিটন চেম্বার অ্যান্ড কমার্স, পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ। সূত্র: বাসস

ডেইলি বাংলাদেশ/এমআরকে

Best Electronics
Best Electronics