‘উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে মূল চালিকাশক্তি যুবসমাজ’
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=112181 LIMIT 1

ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০,   শ্রাবণ ২৭ ১৪২৭,   ২০ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

‘উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে মূল চালিকাশক্তি যুবসমাজ’

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:০৭ ১৬ জুন ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দেশের প্রতিটি আন্দোলন সংগ্রামে যুবদের রয়েছে গৌরবোজ্জ্বল ভূমিকা। ১৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে দেশকে শত্রুমুক্ত করতে জাতির পিতার নেতৃত্বে জীবন বাজি রেখে সশস্ত্র যুদ্ধে  অংশ গ্রহণ করে এ দেশের ছাত্রসমাজ। তাই মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষিত রূপকল্প ২০২১ ও ২০৪১ সালের উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মান ও ২১০০ সালের ডেল্টা প্ল্যান বাস্তবায়নে মূল চালিকাশক্তিই হচ্ছে আমাদের যুবসমাজ। 

শনিবার নারায়ণগঞ্জে যুব উন্নয়ন অধিদফতর, নারায়নগঞ্জ জেলার কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল এ কথা বলেন।

তিনি যুব সমাজের জন্যে সরকারের গৃহীত নানা কর্মসূচির কথা উল্লেখ করে বলেন, চলতি অর্থ বছরের বাজেটে যুবকদের মধ্যে ব্যবসা উদ্যোগ সৃষ্টির লক্ষ্যে ১০০ কোটি টাকা বরাদ্দ রাখা হবে। এছাড়া ও আগামী ২০৩০ সালের মধ্যে ৩ কোটি বেকার যুবকের কর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে নিরলস কাজ করে যাচ্ছে সরকার। 

এসময় নারায়ণগঞ্জ জেলার যুব উন্নয়ন অধিদফতরের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্য দিক নির্দেশনা বক্তব্য প্রদান করেন। তিনি সরকারের নির্বাচনী ইশতেহার বাস্তবায়নের প্রতি বিশেষ গুরুত্ব আরোপ করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ ৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, যুব ও ক্রীড়া সচিব ড. জাফর উদ্দিন, নারায়ণগঞ্জের জেলা প্রশাসক রাব্বী মিয়া, পুলিশ সুপার মোহাম্মদ হারুন উর রশীদ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/আরএস/আরএ