Alexa উন্নত-সমৃদ্ধ নগরী গড়তে চান বাদশা

ঢাকা, শুক্রবার   ২০ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ৬ ১৪২৬,   ২১ মুহররম ১৪৪১

Akash

উন্নত-সমৃদ্ধ নগরী গড়তে চান বাদশা

রাজশাহী প্রতিনিধি

 প্রকাশিত: ১৯:৩১ ২০ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১৯:৩১ ২০ ডিসেম্বর ২০১৮

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

রাজশাহী-২ (সদর) আসনে মহাজোট প্রার্থী ফজলে হোসেন বাদশা বলেছেন, তিনি সব শ্রেণি-পেশার মানুষকে নিয়ে উন্নত-সমৃদ্ধ এক নগরী গড়তে চান। তাই সংসদ সদস্য হিসেবে আরেকবার সুযোগ চান। বৃহস্পতিবার সন্ধ্যায় মহিষবাথানে এক নির্বাচনী সমাবেশে তিনি এসব কথা বলেন।

স্বনির্ভর মহিলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেড ও মহিষবাথান মহিলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে এ সভার আয়োজন করা হয়। সেখানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ফজলে হোসেন বাদশা।

বাদশা বলেন, আজকে বিএনপি ভোট চাইতে গিয়ে বলছে, তারা নির্বাচিত হতে পারলে তাদের চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে জেল থেকে বের করা হবে। তারেক রহমানকে বিদেশ থেকে আনা হবে। তারা জনগণের ভোটের বিনিময়ে তাকে জেল থেকে বের করতে চায়, যিনি এতিমের টাকা চুরির দায়ে জেল খাটছেন। আর একজন দুর্নীতিবাজকে তারা দেশে ফিরিয়ে আনতে চায়। এই সুযোগ তাদের দেয়া যাবে না। তাই নৌকা প্রতীকেই ভোট দিতে হবে।

সভায় সভাপতিত্ব করেন মহিষবাথান মহিলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের সভাপতি শাহানাজ বেগম। আর স্বাগত বক্তব্য দেন রাজশাহী সিটি কর্পোরেশনের ৩, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর আয়েশা খাতুন নাদিরা। সভা পরিচালনা করেন স্বনির্ভর মহিলা কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের চেয়ারম্যান মনিকা বানু।

ডেইলি বাংলাদেশ/জেডএম