.ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০১৯,   বৈশাখ ৫ ১৪২৬,   ১২ শা'বান ১৪৪০

উন্নত দেশ গড়তে কাজ করছে সরকার: পররাষ্ট্রমন্ত্রী

 প্রকাশিত: ১৭:০৯ ১৩ সেপ্টেম্বর ২০১৮   আপডেট: ১৭:৪৫ ১৩ সেপ্টেম্বর ২০১৮

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী (ডেইলি বাংলাদেশ)

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী (ডেইলি বাংলাদেশ)

পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সরকার জনগণের দোরগোড়ায় উন্নয়ন পৌঁছে দিতে কাজ করছে। ২০৪১ সালের মধ্যে উন্নত দেশে রূপান্তরের মহাপরিকল্পনা নিয়ে তার সরকার অবিরাম কাজ করে যাচ্ছে। 

বৃহস্পতিবার সকালে চিরিরবন্দর উপজেলার বাসুদেবপুর হতে সন্তোষপাড়া যাওয়ার রাস্তা পাকাকরণ কাজের উদ্বোধন শেষে এসব কথা বলেন তিনি।

পররাষ্ট্রমন্ত্রী বলেন, নানা প্রতিকূলতা মোকাবিলা করে শেখ হাসিনা উন্নয়ন অব্যাহত রেখেছেন। এ সময় আগামী জাতীয় নির্বাচনে পুনরায় নৌকা মার্কায় ভোট দিয়ে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান মন্ত্রী। 

মন্ত্রী বলেন, শেখ হাসিনা নিজের জন্য কিছুই করেননি। জনগণের ভালবাসায় সিক্ত হয়ে জনগণের সেবায় দিন-রাত পরিশ্রম করে যাচ্ছেন। যার ফলশ্রুতিতে বাংলাদেশ উন্নয়নের রোল মডেলে পরিনত হয়েছে। আর এ কারণে পৃথিবীর অনেক দেশ শেখ হাসিনা তথা আওয়ামী লীগ সরকারের প্রশংসায় পঞ্চমুখ। তাই নেতা-কর্মীদের সব ভেদাভেদ ভুলে এক সঙ্গে নৌকা মার্কার জন্য কাজ করতে হবে। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে পররাষ্ট্রমন্ত্রীর সহধর্মিনী মিসেস শাহিন আলী উপস্থিত ছিলেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চিরিরবন্দর উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম রব্বানী ও চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মো. আয়ুবুর রহমান শাহ প্রমুখ। 

ডেইলি বাংলাদেশ/জেডআর/এমআরকে/আরআই