ঢাকা, শুক্রবার   ২২ ফেব্রুয়ারি ২০১৯,   ফাল্গুন ৯ ১৪২৫,   ১৬ জমাদিউস সানি ১৪৪০

উত্তেজনা ধরে রাখতে পারছেন না সাইফ কন্যা সারা!

বিনোদন ডেস্ক

 প্রকাশিত: ১০:৫২ ৮ ডিসেম্বর ২০১৮   আপডেট: ১০:৫২ ৮ ডিসেম্বর ২০১৮

সারা আলি খান

সারা আলি খান

উত্তেজনা ধরে রাখতে পারছেন না সাইফ আলি খানের প্রথম পক্ষের মেয়ে সারা আলি খান। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে পাতৌদির নবাব পরিবারের মেয়ের উত্তেজনা কেনো ধরে রাখতে পারছেন না জানেন?

সারা আলি খানের ছোট বেলা থেকেই ইচ্ছে ছিলো রুপালি পর্দায় নিজের জায়গা তৈরি করে নেয়ার। আর সেই ইচ্ছেই এখন বাস্তবে রুপ নিচ্ছে। কেননা ৭ ডিসেম্বর মুক্তি পেলো নিজের প্রথম সিনেমা ‘কেদারনাথ’। আর এই ছবির মধ্য দিয়ে বলিউডে অভিষেক হলো  সাইফ কন্যার। তাই নিজের উত্তেজনা আর ধরে রাখতে পারলেন না তিনি। তার এই আনন্দ ভাগ করে নিলো ভক্তরাও। এছাড়াও শুভ কামনা জানালো সবাই।

এদিকে, বলিউডে অভিষেকের আগেই অসংখ্য ভক্তের মন জয় করেছেন তিনি। খুব বেশিদিন হয়নি সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট খুলেছেন সারা। আর এর মধ্যেই ১.৮ মিলিয়ন অনুসরণকারী তার।

এর আগে তেমন ছবিই শেয়ার করতেন না সারা। তবে ইদানীং প্রায় নিজের ছবি শেয়ার দিচ্ছেন। ছবি দেখেই ভক্তরা বুঝে নিয়েছেন তার ফ্যাশন চিন্তা; স্টাইল আর গর্জিয়াস লুকের প্রতি কী যত্নশীল তিনি। বুধবার একটি সাদাকালো ছবি শেয়ার করেছেন সারা। আর এ ছবিতেও বরাবরের মতো অপরূপা তিনি।

ছবি শেয়ার দিয়ে সারা ক্যাপশনে লিখেছেন, কেদারনাথের সব মুহূর্ত ঘুরেফিরে মনে পড়ছে। সবাই একসঙ্গে এই সিনেমা দেখবে, এটা দেখার অপেক্ষায় আছি। 

মাত্র দুই ঘণ্টায় ওই ছবিতে দুই লাখ ৪৬ হাজারের বেশি লাইক দিয়েছেন ভক্তরা। অসংখ্য মন্তব্য তো আছেই। এক ভক্ত লিখেছেন, তুমি দেখতে মায়ের মতো। আরেকজন লিখেছেন, তুমি একদিন বড় তারকা হবে, আমি তোমার জন্য দশটি গানে সুর দিয়েছি!

‘কেদারনাথ’ দিয়ে হিন্দি ছবিতে অভিষেক হচ্ছে সারা আলি খানের।২০১৩ সালে উত্তরাখণ্ডে হিমালয়ের কোলে অবস্থিত কেদারনাথ মন্দির ও তার আশপাশের বিশাল এলাকাজুড়ে ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগের ঘটনা নিয়েই তৈরি হয়েছে ‘কেদারনাথ’ চলচ্চিত্রটি। ছবির পোস্টারে দেখা যায়, প্রাণোচ্ছল পর্যটক মুক্কু (সারা) একটি কান্ডিতে চেপে মনসুরের (সুশান্ত) সঙ্গে কেদারনাথের পথে যাচ্ছে।

ডেইলি বাংলাদেশ/টিএএস