Alexa উত্তরখানে শিশু ধর্ষণ অভিযোগে হিসাবরক্ষক আটক

ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯,   শ্রাবণ ১ ১৪২৬,   ১২ জ্বিলকদ ১৪৪০

উত্তরখানে শিশু ধর্ষণ অভিযোগে হিসাবরক্ষক আটক

নিজস্ব প্রতিবেদক

 প্রকাশিত: ১১:৫৮ ১৩ জানুয়ারি ২০১৯   আপডেট: ১২:৩৫ ১৩ জানুয়ারি ২০১৯

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর উত্তরখানে ৮ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে রিয়াজ উদ্দিন (৪০) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার রাত ৯টার দিকে উত্তরখান থানার মাদারবাড়ী এলাকার জমজম ওয়াশিং ফ্যাক্টরি থেকে ওই ধর্ষকসহ তার এক সিকিউরিটি গার্ডকে আটক করে পুলিশ।

পুলিশ পরে ওই সিকউরিটি গার্ডকে ছেড়ে দেয়। ধর্ষক মাদারবাড়ী এলাকার জমজম ওয়াশিং ফ্যাক্টরির হিসাব রক্ষক।  

এর আগে একই দিন বিকেলে মাদারবাড়ী এলাকায় এই ধর্ষণের ঘটনা ঘটে। পরবর্তীতে শিশুটি তার মা-বাবাকে বিষয়টি জানালে তারা পুলিশকে অবগত করে। 

স্থানীয়রা জানান, জমজম ওয়াশিং ফ্যাক্টরির হিসাব রক্ষক রিয়াজ উদ্দিন এক শিশুকে ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে এলাকায় বিষয়টি জানাজানি হলে এলাকাবাসীর সহযোগীতায় রিয়াজ ও তার সহযোগী সিকিউরিটি গার্ডকে আটক করে পুলিশে সোপর্দ করে। 

তারা আরো জানান, শিশুটি ওই ফ্যাক্টরির সামনেই খেলাধুলা করত। ধর্ষক শিশুটিকে চকলেট-বিস্কুট খাইয়ে তার সঙ্গে সখ্যতা গড়ে তুলে। আর এই সুযোগে কেউ না থাকায় শিশুটিকে ধর্ষণ করে।

ভিকটিমের বাবা কবির হোসেন জানান, আমি ও আমার স্ত্রী বাসার বাহিরে ছিলাম। বাসায় শুধু মেয়েটিই ছিল। পরে মেয়েকে ধর্ষণের খবর পেয়ে থানায় অবগত করলে ধর্ষকে গ্রেফতার করে পুলিশ। 

এ বিষয়ে উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন বলেন, শিশুটি বাসায় একা থাকার সুযোগ নিয়ে পাশ্ববর্তী একটি ফ্যাক্টরির কর্মচারী ধর্ষণ করে। এ ঘটনায় ওই ধর্ষককে আটক করা হয়েছে। 

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, ভিকটিম অসুস্থ অবস্থায় আছে। তার চিকিৎসা ও মেডিকেল পরীক্ষার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ধর্ষণ মামলা প্রক্রিয়াধীন রয়েছে। 

ডেইলি বাংলাদেশ/ইএ/একে/জেডআর