উইকেটকিপারের দায়িত্ব পালনে ব্যস্ত কুকুর! ভিডিও ভাইরাল

ঢাকা, রোববার   ০৫ এপ্রিল ২০২০,   চৈত্র ২৩ ১৪২৬,   ১২ শা'বান ১৪৪১

Akash

উইকেটকিপারের দায়িত্ব পালনে ব্যস্ত কুকুর! ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৬:১৯ ১৪ মার্চ ২০২০  

যেখানে উইকেটকিপার কুকুর

যেখানে উইকেটকিপার কুকুর

প্রাণীজগতের মধ্যে কুকুর হচ্ছে মানুষের সব থেকে ভালো বন্ধু কিংবা পোষ্য। কুকুর ভীষণ প্রভুভক্ত হয়। এমন অনেক ঘটনাই দেখা যায়, যেখানে মুনিবের চরম বিপদের সময় সবাই তাকে ছেড়ে যায়, কিন্তু পোষা কুকুরটি ছেড়ে যায় না। নিজের জীবন দিয়ে হলেও তাকে রক্ষার চেষ্টা করে কুকুরটি। এভাবেই কুকুর মানুষের প্রতি তাদের আনুগত্য এবং বন্ধুত্বের প্রমাণ দিয়েছে অনেকবার।

সম্প্রতি ভারতে স্যোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেটি অনেক সেলিব্রেটিও শেয়ার দিয়েছেন। তেমনি বলিউড অভিনেত্রী এবং টকশো হোস্ট সিমি গারেওয়াল নিজের টুইটার অ্যাকাউন্ট থেকেও ভিডিওটি শেয়ার করেছেন।

৪৪ সেকেন্ডের ওই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে বাচ্চাদের সঙ্গে ক্রিকেটে মত্তো একটি কুকুর। সেখানে রীতিমত উইকেটকিপারের ভূমিকায় পেছনে দাঁড়িয়ে খেলছে কুকুরটি। আবার বলও ধরছে। দেখা যায় কুকুরটি প্রতিটি বলকেই অত্যন্ত মনোযোগের সঙ্গে ধরছে। এমনকি খেলোয়াড়কে রান নিতে বাধা দেয়ার জন্য বলের পিছনে ছুটছে।

একই সঙ্গে পরের বল করার আগে কুকুরটি তার নির্দিষ্ট অবস্থানে দাঁড়িয়ে যাচ্ছে। চূড়ান্ত বলটিতে, বোলার একটি বাউন্সার করে যেটি ধরার জন্য কুকুরটি লাফ দেয় এবং বলটি ধরে। এই ভিডিওটি শেয়ার করে সিমি গ্রেওয়াল লিখেছেন, An award for the Best Fielder of the Year!!

ভিডিওটিতে তিনি কুকুরটিকে বেস্ট ফিল্ডার অফ দা ইয়ারের সম্মান দিয়েছেন। যাতে সমর্থন জানিয়েছেন একাধিকজন। অনেকে আবার মজা করে লিখেছেন ওই কুকুরটি হয়তো মহেন্দ্র সিং ধোনীর পোষা।

>>>দেখুন ভিডিও<<<

ডেইলি বাংলাদেশ/এএ