Alexa ঈদ হোক আরামদায়ক ট্রেন্ডি পোশাকে

ঢাকা, শনিবার   ২২ ফেব্রুয়ারি ২০২০,   ফাল্গুন ৯ ১৪২৬,   ২৭ জমাদিউস সানি ১৪৪১

Akash

ঈদ হোক আরামদায়ক ট্রেন্ডি পোশাকে

লাইফস্টাইল ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০৯:১২ ২৪ মে ২০১৯   আপডেট: ১১:৩৯ ২৪ মে ২০১৯

পোশাক : টুয়েলভ ক্লদিং

পোশাক : টুয়েলভ ক্লদিং

এখন গরমের সময়। ঈদের সময় বাড়তে পারে গরমের তীব্রতা। ছুটিতে ঘোরাঘুরি, আত্মীয়ের বাসায় যাওয়া ও আড্ডায় গরমের অস্থিরতায় একাকার হওয়ার সম্ভবনাই বেশি। যতো গরমই পড়ুক না কেন ঈদ আনন্দ তো থেমে থাকবে না! এমন অস্বস্তিকর পরিস্থিতিতে গরম থেকে মুক্তি পেতে নজর দিতে হয় পোশাকে। তাই বেছে নিতে পারেন টুয়েলভ ক্লদিংয়ের পোশাক।

টুয়েলভ এর আরামদায়ক ট্রেন্ডি পোশাক

টুয়েলভ ক্লদিংয়ের সিইও ফাহমিদ ইসলাম বলেন, ঈদ মানেই নিত্যনতুন পোশাকের সম্ভার। স্টাইলিশ ফ্যাশনেবল তরুণ-তরুণীদের কথা মাথায় রেখে আমরা সবসময় বেচিত্র্যময় পোশাক তৈরি করি। এবারও টুয়েলভ কালেকশনে পাওয়া যাবে চমৎকার সব আরামদায়ক ফ্যাশনেবল পোশাক।

টুয়েলভ এর আরামদায়ক ট্রেন্ডি পোশাক

ফ্যাশন হাউজটি তাদের ঈদ পোশাকে ফেব্রিক ও রঙে দিয়েছে বিশেষ গুরুত্ব। পোশাকে কটনের ব্যবহারটাই করা হয়েছে বেশি। পোশাকের ডিজাইনের ক্ষেত্রেও থাকছে রুচিশীলতার ছাপ। ছেলেদের জন্য রয়েছে পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, পোলো শার্ট, ডেনিম ও টুইল প্যান্টের বেচিত্র্যময় কালেকশন। শিশুদের জন্যও রয়েছে আকর্ষণীয় ডিজাইনের পোশাক।

টুয়েলভ এর আরামদায়ক ট্রেন্ডি পোশাক

মেয়েদের জন্য থাকছে ওয়েস্টার্ন স্টাইলের সঙ্গে থাকছে দেশি ঘরানার ফিউশন। স্বাচ্ছন্দ্যতার জন্য ব্যবহার করা হয়েছে আরামদায়ক নানা মেটারিয়ালের কাপড়। এবারের ঈদের আয়োজনে থাকছে টপস, শর্ট টপস, টিউনিক, টি-শার্ট, ডেনিম, সালোয়ার কামিজ, গাউন, কুর্তি, হেরেম প্যান্ট, ডেনিম, সিগার প্যান্ট ও বাহারি ডিজাইন এবং পালাজ্জো।

ডেইলি বাংলাদেশ/এনকে