Alexa ঈদ লেগেছে জয়ার মনে!

ঢাকা, মঙ্গলবার   ২০ আগস্ট ২০১৯,   ভাদ্র ৫ ১৪২৬,   ১৮ জ্বিলহজ্জ ১৪৪০

Akash

ঈদ লেগেছে জয়ার মনে!

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:২৩ ১৪ আগস্ট ২০১৯  

জয়া আহসান

জয়া আহসান

জয়া আহসান—ঢালিউড ও টলিউডে তিনি সমানভাবে জনপ্রিয়। অভিনয়ের স্বীকৃতি হিসাবে এ পর্যন্ত তিনি তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার ও দুটি ফিল্মফেয়ার পুরষ্কারসহ অসংখ্য পুরষ্কার অর্জন করেছেন। এখন বেছে বেছে হাতেগোনা কিছু চলচ্চিত্রে কাজ করছেন। তবে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঠিকই সরব রয়েছেন তিনি।

দুই দেশ মিলিয়ে তার ভক্তের সংখ্যা নেহাতই কম নয়। ফলে তাদের জন্যই সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় জয়া। নিজের ব্যক্তিগত বা অলস সময়ের নানা ছবি শেয়ার করে থাকেন তিনি। মুহূর্তে সেসব ছড়িয়ে পড়ে চারদিকে।

কয়েকদিন আগে কিছু ছবি ভক্তদের নজর কেড়েছে। এসব ছবিতে তিনি সাদা শার্ট এবং হট প্যান্ট পড়ে আছেন। এবার তিনি আলোচিত হলে হাতে মেহেদি লাগিয়ে। ঈদ বলে কথা! জানা যায়, হাতে মেহেদি পরতে বেশ ভালোবাসেন তিনি।

বর্তমানে তিনি রয়েছেন বাংলাদেশে। দেশের প্রথম ত্রিডি ছবি তৈরি করার দ্বায়িত্বও নিলেন তিনি। সেটা নিয়েই আপাতত ব্যস্ত তিনি। এর ফাঁকেই তার দেখা মেলে ইনস্টাগ্রাম ও ফেসবুকে। এসবের কথা বেশি হলেও বাস্তবে সত্যি প্রত্যেকটি ছবিতে তিনি দর্শকের সামনে আসেন ভিন্নতায়। একারণে এতদিন ধরে দর্শকের মনের মনিকোঠায় অবস্থান করছেন। যেভাবেই দর্শকের সামনে আসেন না কেন তিনি দর্শকের জয়া আহসান।

ডেইলি বাংলাদেশ/এনকে

Best Electronics
Best Electronics