ঈদ উপলক্ষে মাশরাফীর ‘মায়ের জন্য ভালোবাসা’

ঢাকা, মঙ্গলবার   ০২ জুন ২০২০,   জ্যৈষ্ঠ ১৯ ১৪২৭,   ০৯ শাওয়াল ১৪৪১

Beximco LPG Gas

ঈদ উপলক্ষে মাশরাফীর ‘মায়ের জন্য ভালোবাসা’

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০২:০৮ ২৪ মে ২০২০  

মাশরাফীর উপহারের প্যাকেট

মাশরাফীর উপহারের প্যাকেট

আর মাত্র একদিন পরই ইসলাম ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপিত হবে। বড় এই উৎসবের প্রাক্কালে মায়েদের প্রতি ভালোবাসা জানিয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বর্তমান সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা। 

মূলত নিজের রাজনৈতিক পরিচয় বাংলাদেশ আওয়ামীলীগের ব্যানারে নড়াইলের ছাত্রলীগ নেত্রীবৃন্দের মায়েদের হাতে ঈদ উপহার তুলে দিয়েছেন মাশরাফী। নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার ছাত্রলীগের প্রতিটি ইউনিটের সভাপতি ও সাধারণ সম্পাদকের মায়েদের জন্য উপহার পাঠান তিনি। এছাড়া নড়াইল উপজেলার বিভিন্ন ইউনিয়ন শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের মায়েদের জন্যও ঈদের উপহার পাঠান সাবেক টাইগার ক্যাপ্টেন। 

নড়াইল এক্সপ্রেসের পাঠানো প্রতিটি ঈদ উপহারের মোড়কে লেখা ছিল। ‘মায়ের জন্য ভালোবাসা। মাননীয় সংসদ সদস্য, জনাব মাশরাফী বিন মোর্ত্তজার পক্ষ থেকে আপনার মায়ের সম্মানে ছোট উপহার। ঈদ মোবারক।’

করোনাভাইরাস মোকাবেলায় শুরু থেকেই নিজ জেলায় কাজ করে যাচ্ছেন মাশরাফী। ডাক্তার থেকে শুরু করে কৃষক সবার মুখে হাসি ফোটাতে সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছেন তিনি। এর মাঝে মায়েদের ঈদের উপহারের কথাও ভোলেননি নড়াইল এক্সপ্রেস। 

ডেইলি বাংলাদেশ/এএল