ঈদে আসছে শাকিবের ‘হ্যাকার’

ঢাকা, বৃহস্পতিবার   ০৯ এপ্রিল ২০২০,   চৈত্র ২৬ ১৪২৬,   ১৫ শা'বান ১৪৪১

Akash

ঈদে আসছে শাকিবের ‘হ্যাকার’

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৩:৪৯ ২০ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৪:১০ ২০ ফেব্রুয়ারি ২০২০

শাকিব খান

শাকিব খান

চিত্রনায়ক শাকিব খান ও পরিচালক মালেক আফসারীর রসায়নটা সবসময়ই জমজমাট। সর্বশেষ তাদের ‘পাসওয়ার্ড’ ছবিটি গল্প নকলের অভিযোগ উঠলেও ব্যবসায়িকভাবে সাফল্যের মুখ দেখে। সেই ধারাবাহিকতায় ফের নতুন সিনেমা নিয়ে হাজির হচ্ছেন এই অভিনেতা-নির্মাতা জুটি।

এ খবর বেশ পুরনো যে শাকিবকে নিয়ে ‘হ্যাকার’ নামের ছবি নির্মাণ করবেন মালেক আফসারী। অনেক আগেই এই ছবির ঘোষণা এসেছে। তখন পরিচালক বলেছিলেন ছবিটিতে নায়িকা হিসেবে ভারতের কোয়েল মল্লিকের কথা ভাবছেন। তারপর কেটে গেছে অনেকটা সময়। এ ছবির আর কোনো তথ্য পাওয়া যায়নি।

এবার জানা গেল আসছে রোজা ঈদের জন্য নির্মিত হবে ‘হ্যাকার’। মার্চের প্রথম দিকেই শুরু হবে হবে সিনেমাটির শুটিং। শাকিব খানের বিপরীতে নায়িকা কে হবেন তারই সন্ধান চলছে এই মুহূর্তে।  এমন খবর কয়েকদিন ধরে সিনেমাপাড়ায় ছড়িয়ে পড়েছে। 

এ খবর সম্পর্কে নিশ্চিত হতে নির্মাতা মালেক আফসারীর সঙ্গে যোগাযোগ করা হয়। বিষয়টি নিয়ে বুধবার এই নির্মাতা ডেইলি বাংলাদেশকে বলেন, আমিও খবরটা শুনেছি যে প্রযোজক শাকিব খান ছবিটি শুরু করবেন। সেটা কবে কখন তা নিশ্চিত নই। আমিও ছবিটি নির্মাণের জন্য প্রস্তুত রয়েছি। অনেকদিন আগে ছবিটি নির্মাণের প্রসঙ্গে আলোচনা হয়েছে তাই আমার পক্ষে আসলে কিছু বলাও সম্ভব নয়। তবে রোজার ঈদের জন্য ‘হ্যাকার’ তৈরি হবে এটা সত্যি হতেও পারে।

ছবিটিতে শাকিব খানের সঙ্গে অভিনয় করতে দেখা যাবে তাসকিন রহমাকেও এমনটিও শোনা যাচ্ছে। এ ব্যাপারে মালেক আফসারী বলেন, জনপ্রিয় ও ভালো শিল্পীদের নিয়েই ‘হ্যাকার’ নির্মাণ হবে। এখানে অনেক প্রিয়মুখকেই দেখা যাবে। তবে এ বিষয়েও এখন কিছু বলতে পারছি না। সবকিছু চূড়ান্ত হলে এসকে মাল্টিমিডিয়া থেকেই জানানো হবে। 

ডেইলি বাংলাদেশ/এনএ/টিএএস