ঈদের রাতে ডিম পেলেন সাবরিনা
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=197662 LIMIT 1

ঢাকা, সোমবার   ২১ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৭ ১৪২৭,   ০৪ সফর ১৪৪২

ঈদের রাতে ডিম পেলেন সাবরিনা

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৪:১০ ৩ আগস্ট ২০২০   আপডেট: ১৪:২২ ৩ আগস্ট ২০২০

স্বামী আরিফের সঙ্গে সাবরিনা। ফাইল ছবি

স্বামী আরিফের সঙ্গে সাবরিনা। ফাইল ছবি

করোনাভাইরাস পরীক্ষার ভুয়া প্রতিবেদন দেয়ার অভিযোগে গ্রেফতার জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনা চৌধুরী এবার ঈদ কাটিয়েছেন কাশিমপুর মহিলা কারাগারে। 

দেশে করোনাজনিত সংকটময় পরিস্থিতিতে কোভিড-১৯ এর ভুয়া প্রতিবেদন দেয়ার অভিযোগে হার্টের এ চিকিৎসককে গ্রেফতার করা হয়। পরে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট থেকে বরখাস্ত হন তিনি। 

কাশিমপুর মহিলা কারাগারের জেলার মো. আনোয়ার হোসেন জানান, সাবরিনা চৌধুরীকে কাশিমপুর কেন্দ্রীয় মহিলা কারাগারে রাখা হয়েছে। 

কারা কর্মকর্তারা জানান, কারাবন্দীদের জন্য ঈদের দিন সকালে পায়েস ও মুড়ির আয়োজন করা হয়। এছাড়া দুপুরে সাদা ভাত, ডিম ও আলুর দম ও রাতে পোলাও মাংস, ডিম, মিস্টি, দই, সালাদ, কোল্ড ড্রিংকস ও পান সুপারি দেয়া হয়।

এছাড়া কারা কর্তৃপক্ষ সূত্রে আরো জানা গেছে, করোনাভাইরাসের কারণে এবার কারাবন্দীরা যার যার ওয়ার্ডে ঈদের নামাজ আদায় করেছেন।

ডেইলি বাংলাদেশ/জেডআর