ঈদের পর মুক্তি পাচ্ছে ‘বান্ধব’

ঢাকা, সোমবার   ২৭ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ১৩ ১৪২৬,   ২১ রমজান ১৪৪০

Best Electronics

ঈদের পর মুক্তি পাচ্ছে ‘বান্ধব’

নিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১৮:১৩ ১৫ মে ২০১৯   আপডেট: ১৮:১৮ ১৫ মে ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রেক্ষাগৃহে মুক্তির ছাড়পত্র পেয়েছে সুজন বড়ুয়া পরিচালিত চলচ্চিত্র ‘বান্ধব’। চলচ্চিত্রটি চলতি মাসের ২ তারিখে ছাড়পত্রের জন্য সেন্সর বোর্ডে জমা দেয়া হয়। এর ৫ দিনের মাথায় ৭ তারিখে ‘বান্ধব’ সেন্সর বোর্ডের সনদ পেয়েছে। চলচ্চিত্রটি আগামী ঈদের পর দর্শকদের জন্য প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে বলে ডেইলি বাংলাদেশকে জানিয়েছেন পরিচালক সুজন বড়ুয়া।

তিনি বলেন, সম্পূর্ণ মৌলিক এবং বাস্তব একটি গল্পের ভিত্তিতে নির্মাণ করা হয়েছে চলচ্চিত্রটি। ডাজবিনের ময়লা আবোর্জনার মাঝে কুড়িয়ে পাওয়া একটি জন্ম পরিচয়হীন শিশুর জীবনের গল্প নিয়ে বান্ধব নির্মিত। যেখানে দেখা যাবে, কোন শিশু জন্মের পর জারজ হয় না, জারজ যদি হয় সে হলো তার  বাবা/মা জন্মের পর যারা কিনা সন্তানে পরিচয় দিতে লজ্জা পায় বা ভয় পায়, অথবা দায়িত্ব নিতে চায় না। এমনই গল্পের এই চলচ্চিত্রটি আগামী ঈদের পর প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে।

অনুপম কথাচিত্র প্রযোজিত এ চলচ্চিত্রটির সংলাপ লিখেছেন ম,ম,র রুবেল। এতে প্রধাণ চরিত্রে অভিনয় করেছেন মৌ খান। চলচ্চিত্রটিতে আরো অভিনয় করেছেন গাজী রাকায়েত, রেবেকা রৌফ, জয় রাজ, প্রয়াত  সিরাজ হায়দার, সুমিত, আসমা, হাবিব খান, আন্না, শায়লা, উর্মি, আরফান প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমএস

Best Electronics