ইসলামী রাষ্ট্র পরিচালনায় শেখ হাসিনার বিকল্প নেই

ঢাকা, মঙ্গলবার   ১৪ জুলাই ২০২০,   আষাঢ় ৩১ ১৪২৭,   ২৩ জ্বিলকদ ১৪৪১

Beximco LPG Gas

ছারছীনা দরবার শরীফে গৃহায়ণ মন্ত্রী

ইসলামী রাষ্ট্র পরিচালনায় শেখ হাসিনার বিকল্প নেই

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২১:৫৮ ১২ মার্চ ২০১৯   আপডেট: ২১:৫৯ ১২ মার্চ ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম বলেছেন, ইসলামী মূল্যবোধের ভিত্তিতে রাষ্ট্র পরিচালনা করতে শেখ হাসিনার বিকল্প নেই।  

মঙ্গলবার বিকেলে ছারছীনা দরবার শরীফের বার্ষিক মাহফিলের দ্বিতীয় দিনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, ইসলামী ফাউন্ডেশনসহ ইসলামের খেদমতে দেশে যেসব প্রতিষ্ঠান রয়েছে তা আওয়ামী লীগই করেছে। বঙ্গবন্ধু দেশের সকল মদের লাইসেন্স বাতিল করেছিলেন, গোরদৌড় নামক জুয়া খেলা নিষিদ্ধ করেছিলেন। 

কাকরাইল মসজিদের ভূমি বরাদ্ধ, মাদ্রাসা শিক্ষাকে সাধারণ শিক্ষার সমমর্যাদা দেয়ার কথা উল্লেখ করে তিনি বলেন, বঙ্গবন্ধুকে হত্যার পর অন্যান্য সরকার মদের লাইসেন্স দেয়া থেকে শুরু করে অশ্লিল নৃত্য প্রচলন করে বিভিন্ন প্রকার সামাজিক অবক্ষয়ে কর্মকাণ্ড চালু করেছে। তারা ইসলামের নামে সন্ত্রাস ও জঙ্গিবাদ কায়েমের উদ্দেশ্যে দেশজুড়ে আগুন সন্ত্রাস করেছে। 

গৃহায়ণ মন্ত্রী বলেন,  সন্ধ্যা নদী ও বেলুয়া নদীর ওপর সেতু নির্মাণ করে গোটা দক্ষিাণাঞ্চলের সঙ্গে সেতুবন্ধন তৈরির চেষ্টা চলছে। এলাকার উন্নয়নে একটি বড় ধরনের মাস্টার প্লান হাত নিয়েছি। ইনশাআল্লাহ প্রধানমন্ত্রীকে এনে এর উদ্বোধন করব। 

ছারছীনা দরবার শরীফের পীর শাহ মো. মোহেবুল্লাহ’র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন আমীন মোহাম্মদ ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. এনামুল হক, বরিশাল এবাদুল্লাহ মসজিদের পেশ ইমাম মাওলানা নুরুর রহমান বেগ প্রমুখ। 

ডেইলি বাংলাদেশ/এমকে