ইসলামপুরে বরযাত্রীবাহী নৌকাডুবি, একজনের মৃত্যু
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=193880 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ইসলামপুরে বরযাত্রীবাহী নৌকাডুবি, একজনের মৃত্যু

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ০১:২৬ ১৪ জুলাই ২০২০   আপডেট: ০১:২৮ ১৪ জুলাই ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

জামালপুরের ইসলামপুরে বিয়েবাড়ি থেকে ফেরার সময় যমুনার শাখা নদীতে নৌকা ডুবে বিদুৎ আক্তার নামে এক কিশোরীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় এক শিশু নিখোঁজ রয়েছে।

সোমবার রাতে ওই উপজেলার চিনাডুলী ইউপির বলিয়াদহ এলাকায় এ ঘটনা ঘটে। মৃত বিদ্যুৎ আক্তার চিনাডুলী ইউপির পূর্ববামনা গ্রামের ফলটু মিয়ার মেয়ে।

স্থানীয়রা জানায়, মেলান্দহের খাসিমারা গ্রাম থেকে বরযাত্রী নিয়ে দুটি নৌকা ইসলামপুরের বামনা গ্রামে যাচ্ছিল। বলিয়াদহ এলাকায় ব্রিজের পিলারের সঙ্গে ধাক্কা লেগে ২৫-৩০ জন যাত্রী নিয়ে একটি নৌকা ডুবে যায়। ওই সময় বাকিরা সাঁতরে তীরে উঠলেও বিদ্যুৎ আক্তারসহ চারজন নিখোঁজ হয়। পরে বিদ্যুতের মরদেহ ও দুইজনকে জীবিত উদ্ধার করা হলেও এক শিশু এখনো নিখোঁজ রয়েছে।

চিনাডুলী ইউপি চেয়ারম্যান আব্দুস সালাম জানান, মজনু ও মাহফুজ নামে দুইজনকে উদ্ধার করে ইসলামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া আলফি নামে এক শিশুকে উদ্ধারে কাজ করছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

ডেইলি বাংলাদেশ/এআর