ইসলামপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ 
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=199183 LIMIT 1

ঢাকা, শুক্রবার   ১৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ৩ ১৪২৭,   ২৯ মুহররম ১৪৪২

Beximco LPG Gas

ইসলামপুরে প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ 

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৫২ ১১ আগস্ট ২০২০   আপডেট: ২১:১৯ ১১ আগস্ট ২০২০

আলতাফুর রহমান

আলতাফুর রহমান

জামালপুরের ইসলামপুর উপজেলার লক্ষীপুর হাজী ফুল মাহমুদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলতাফুর রহমানের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে। 

বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি সুন্দর আলীর স্বাক্ষরিত অভিযোগপত্রে জানা যায়, প্রধান শিক্ষক আলতাফুর রহমান শিক্ষকতা পেশায় অনুপযুক্ত। তিনি কর্তৃপক্ষের বিরুদ্ধে নাশকতামূলক অসদাচরণ, চুরি, দুর্নীতি, আত্মসাৎ, দায়িত্ব পালনে অবহেলাসহ লাগাতারভাবে স্বেচ্ছাচারিতা করে যাচ্ছেন। 

এসব বিষয়ে বিদ্যালয় পরিচালনা কমিটি তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করে। 

তদন্তে অনিয়মের প্রাথমিক সত্যতা পেয়ে প্রথমে সাত কার্য দিবসের মধ্যে লিখিতভাবে কারণ দর্শানোর নোটিশ দেন প্রধান শিক্ষক আলতাফুর রহমানকে। নোটিশের জবাব না দেয়ায় ডাকযোগে রেজিস্ট্রি করে পর পর তিনটি কারণ দর্শানোর নোটিশ দেয় কমিটি। এতেও সাড়া দেননি তিনি। 

অভিযুক্ত প্রধান শিক্ষক আলতাফুর রহমানের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমার বিরুদ্ধে অযথা অভিযোগ করা হয়েছে। কোনো অন্যায় করিনি। বিদ্যালয় সংক্রান্ত সব ধরনের কাজ যথারীতি নিয়ম অনুযায়ী করে যাচ্ছি।

ডেইলি বাংলাদেশ/এমকে