Alexa ইসলামপুরে পরিবার পরিকল্পনা স্টোরের উদ্বোধন

ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০১৯,   শ্রাবণ ১ ১৪২৬,   ১২ জ্বিলকদ ১৪৪০

ইসলামপুরে পরিবার পরিকল্পনা স্টোরের উদ্বোধন

ইসলামপুর (জামালপুর) প্রতিনিধি

 প্রকাশিত: ১৬:১৮ ১২ জানুয়ারি ২০১৯   আপডেট: ১৬:১৮ ১২ জানুয়ারি ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জামালপুরের ইসলামপুরে শনিবার পরিবার পরিকল্পনা স্টোর কাম অফিস উদ্বোধন ও তিনবারের এমপি ফরিদুল হক খান দুলালকে সংবর্ধনা দেয়া হয়েছে।

উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে থানা মোড়স্থ স্টোর কাম অফিস ভবন প্রধান অতিথি হিসাবে উদ্বোধন করেন এমপি ফরিদুল হক খান দুলাল। পরে তাকে সংবর্ধনা দেওয়া হয়।

স্টোর কাম অফিস ভবনে সংবর্ধনা ও উদ্বোধন উপলক্ষে এক আলোচনা সভাও হয়। প্রধান অতিথির বক্তব্যে এমপি দুলাল বলেন, উন্নয়নের অগ্রযাত্রা চলমান রাখতে স্বাস্থ্য সেবা মানুষের দোর গোড়ায় পৌঁছাতে মা ও শিশু কেন্দ্র করা হচ্ছে, স্বাস্থ্য কমপ্লেক্সকে ১০০ শয্যায় উন্নীত করা হবে, পশ্চিম এলাকায় ২০শয্যায় একটি হাসপাতাল করা হচ্ছে। পুর্বাঞ্চল বেনুয়ার চরে ২০শয্যায় একটি হাসপাতাল এরইমধ্যেই কাজ শুরু হয়েছে। ইসলামপুরে বেকার সমস্যা সমাধানে টিটিসি ভবনের অনুমোদন হয়েছে।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন পরিবার পরিকল্পনা জামালপুরের উপ-পরিচালক নিরঞ্জন বন্ধু দাম, এএসপি আবু সুফিয়ান, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জিয়াউল হক জিয়া, পৌরমেয়র আ. কাদের শেখ, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. শহিদুর রহমান, পরিবার পরিকল্পনা কর্মকর্তা ফারুক আল ফয়সাল।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আবু নাছের চৌধুরী চার্লেস, যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট জামান আবদুন নাছের বাবুল, মাকছুদুর রহমান আনছারীসহ প্রমুখ। 

এছাড়াও মেলান্দহ পৌর আওয়ামী লীগের সভাপতি আছাদুল্লাহ পারাজী, মহিলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ সদস্য আফরোজা আজাদ তানিয়া, সাধারণ সম্পাদক রাশেদা বেগম, যুবলীগ সাধারণ সম্পাদক আকরামুজ্জামান হিরু, যুগ্ম-সম্পাদক মনিরুজ্জামান লাজু, আলআমিনসহ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও কর্মচারীরা অংশ নেয়।

অনুষ্ঠানটি পরিচালনা করেন পরিবার পরিকল্পনা মাঠ কর্মচারী সমিতির সাধারণ সম্পাদক আছাদুল্লাহ দুলাল।

ডেইলি বাংলাদেশ/জেএস