Alexa ইমরুলের অধিনায়কত্বে কুমিল্লার জয়

ঢাকা, শনিবার   ২০ জুলাই ২০১৯,   শ্রাবণ ৬ ১৪২৬,   ১৭ জ্বিলকদ ১৪৪০

ইমরুলের অধিনায়কত্বে কুমিল্লার জয়

ক্রীড়া প্রতিবেদক

 প্রকাশিত: ২২:৩৩ ১১ জানুয়ারি ২০১৯   আপডেট: ২৩:৪০ ১১ জানুয়ারি ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) ছুটির দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে সাবেক চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস। ডাইহার্ট ম্যাচ আশা করলেও মাত্র ১২৪ রানে গুটিয়ে যায় মেহেদি হাসান মিরাজের রাজশাহী কিংস। আর ছোট লক্ষ্যে রাজশাহী কিংসকে ৫ উইকেটে হারাল কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

কুমিল্লা ভিক্টোরিয়ান্সের এ আসরের অধিনায়ক স্টিভ স্মিথ ইনজুরিতে পড়ে দেশে ফিরে যাওয়াতে চমকে দিয়ে অধিনায়ক ঘোষণা করা হয় ইমরুল কায়েসকে।

শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে কুমিল্লার অধিনায়ক হয়েই জয় পেল ইমরুল কায়েস।

শুক্রবার ১২৪ রানের জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই ম্যাচ পক্ষে নিয়ে নেয় কুমিল্লা। দলীয় ৬৫ রানে প্রথম ওপেনিং জুটি ভাঙে কুমিল্লার। কায়েস আহমেদের বলে মুমিনুলের হাতে ক্যাঁচ দিয়ে ঘরে ফেরেন এভিন লুইস(২৮)। উদানার কাছে রান আউট হয়ে ফেরেন আনামুল হক বিজয়(৪০)। এরপর তামিম ইকবাল(২১) ও ক্যাঁচ দিয়ে ঘরে ফেরেন।

শোয়েব মালিক(২) ও রান আউট হয়ে মাঠ ছাড়েন।পরপরই মোস্তাফিজের বলে এলবি হয়ে সাজঘরে ফেরেন অধিনায়ক ইমরুল কায়েস(৬)। এরপর আর পিছনে তাকাতে হয়নি আফ্রদি আর ডাওসানের ব্যাটে ভর করে জয়ে পৌঁছে যায় তিতাস পাড়ের দলটি।   

শুরুতে টস হেরে ব্যাটিং করতে আসে রাজশাহী কিংসের মুমিনুল হক ও অধিনায়ক মেহেদি হাসান মিরাজ। দলীয় ২০ রানেই সাইফউদ্দিনের বলে এলবি আউট হয়ে ফেরেন এই বাঁহাতি ব্যাটসম্যান। তারপর আসলেন সৌম্য সরকার, কিছু করতে পারেনি যখন রান দরকার। সৌম্য(০) ও সাইফউদ্দিনের বলে এলবি হয়ে ফেরেন।

মোহাম্মাদ হাফিজ, মেহেদি হাসান, লরি ইভান্স ও ফজলে মাহমুদ একের পর এক ফিরতে থাকেন ঘরে যখন দলীয় রান ৬২। কায়েস আহমেদকে(০) ফেরান আফ্রিদি। লাওসানের বলে এলবি হয়ে ফেরেন জাকির হোসেন(২৭)। আরাফাত সানিকেও ফেরান আফ্রিদি। এরপ মোস্তাফিজকে নিয়ে উদানা কিছু রান সংগ্রহ করলেই শেষ পর্যন্ত ক্যাঁচ হয়ে ফেরেন তিনি। আর এতেই ১২৪ রানে থেমে যায় রাজশাহী কিংসের ইনিংস।

ডেইলি বাংলাদেশ/আরএস