Alexa ইভ্যালিতে হিরো মোটরসাইকেলে ক্যাশব্যাক অফার

ঢাকা, সোমবার   ১৬ সেপ্টেম্বর ২০১৯,   আশ্বিন ১ ১৪২৬,   ১৬ মুহররম ১৪৪১

Akash

ইভ্যালিতে হিরো মোটরসাইকেলে ক্যাশব্যাক অফার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ২০:৩৭ ২৯ আগস্ট ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ই-কমার্স ভিত্তিক মার্কেট প্লেস ইভ্যালি ডট কম ডট বিডিতে পাওয়া যাবে মোটরসাইকেল উৎপাদনকারী ব্র্যান্ড হিরো। হিরো ব্র্যান্ডের হিরো হাংক, হিরো ইগনাইটর, হিরো প্যাশন এক্স প্রো এবং বিভিন্ন মডেলের বাইক ও স্কুটার আকর্ষণীয় মূল্যে ইভ্যালি মার্কেটপ্লেস থেকে কিনতে পারবেন গ্রাহকেরা।

এ লক্ষ্যে বৃহস্পতিবার বাংলাদেশে হিরো বাইকের উৎপাদনকারী এইচএমসিএল নিলয় বাংলাদেশ লিমিটেড (এইচএনবিএল) ও একমাত্র পরিবেশক নিলয় মটরস লিমিটেড (এনএমএল), এবং ইভ্যালির মধ্যে এক সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়।

রাজধানীর নিকুঞ্জে নিটল নিলয় টাওয়ারে নিলয় মটরসের প্রধান কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে এই চুক্তি স্বাক্ষর পর্ব আয়োজিত হয়। চুক্তিপত্রে নিলয় মটরস লিমিটেড এর পক্ষে প্রতিষ্ঠানটির চীফ মার্কেটিং অফিসার মো. আবু আসলাম, এইচএমসিএল নিলয় বাংলাদেশ লিমিটেড এর (এইচএনবিএল) চীফ ফিনান্সিয়াল অফিসার বিজয় মন্ডল এবং ইভ্যালির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মোহাম্মদ রাসেল স্বাক্ষর করেন।

চুক্তি অনুযায়ী, ইভ্যালি প্ল্যাটফর্ম থেকে হিরো ব্র্যান্ডের বিভিন্ন মডেলের মোটর বাইক, স্পেয়ার পার্টস, ইঞ্জিন অয়েল এবং একসেসোরিজ কিনতে পারবেন গ্রাহকেরা। এরজন্য ইভ্যালিকে বিভিন্ন ধরনের ব্যবসায়িক সহায়তা দেবে নিলয় মটরস এবং এইচএমসিএল নিলয় বাংলাদেশ লিমিটেড।

একই সাথে, গ্রাহকদের জন্য হিরো মোটর বাইক ক্রয়ে আকর্ষণীয় অফার রেখেছে ইভ্যালি। সীমিত সময়ের জন্য ১০ শতাংশ ক্যাশব্যাক অফার রেখেছে ইভ্যালি। এছাড়াও ক্রেতাদের জন্য আকর্ষণীয় উপহারও থাকছে।

চুক্তির বিষয়ে ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল বলেন, বাংলাদেশের মানুষদের সাধ্যের মধ্যে ব্র্যান্ড বাইক ক্রয়ের স্বপ্ন পূরণ করেছে হিরো এবং নিলয় মটরস। তাদের সাথে যুক্ত হতে পেরে আমরা সত্যিই আনন্দিত। এর ফলে ইভ্যালির বড় এক লয়্যাল গ্রাহক বেইজ সুলভ মূল্যে এবং আকর্ষণীয় অফারে হিরো মোটর বাইক কেনার সুযোগ পাবে।

অন্যদিকে নিলয় মটরসের চীফ মার্কেটিং অফিসার আবু আসলাম বলেন, যাত্রা শুরুর অল্প কিছু সময়ের মাঝেই ই-কমার্স খাতে দারুণ সাড়া ফেলেছে ইভ্যালি। বাংলাদেশের বাজারে হিরো ব্র্যান্ডের মোটরসাইকেল দীর্ঘদিন ধরে গ্রাহকদের পছন্দের শীর্ষে রয়েছে। ইভ্যালির মাধ্যমে আমাদের সেই ফ্যান বেইজ আরো বৃদ্ধি পাবে বলে আমাদের আশা। আমাদের এই একত্রিত পথচলা বাইক লাভারদের দারুণ কিছু উপহার দেবে বলে আমাদের বিশ্বাস।

ডেইলি বাংলাদেশ/এস