জাতীয় ঐক্য প্রক্রিয়া’র ঘোষণা সন্ধ্যায়

ঢাকা, বুধবার   ২২ মে ২০১৯,   জ্যৈষ্ঠ ৮ ১৪২৬,   ১৬ রমজান ১৪৪০

Best Electronics

জাতীয় ঐক্য প্রক্রিয়া’র ঘোষণা সন্ধ্যায়

 প্রকাশিত: ১৬:৫০ ১৩ অক্টোবর ২০১৮   আপডেট: ১৭:০৭ ১৩ অক্টোবর ২০১৮

ফাইল ফটো

ফাইল ফটো

বৃহত্তর জাতীয় ঐক্য প্রক্রিয়ার সিদ্ধান্ত আজ সন্ধ্যা ৬টায়। জাতীয় প্রেসক্লাবে ঐক্যফ্রন্টে’র ব্যানা‌রে ঘোষণাটি হবে বলে জানা গেছে। 

শ‌নিবার রাজধানীর মতিঝিলে মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির তৃতীয় তলায় ড. কামাল হোসেনের চেম্বার এ তথ্য জানান গণফোরামের গণমাধ্যম বিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম পথিক।

গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্য প্রক্রিয়া এবং ডা. বদরুদ্দোজা চৌধুরীর নেতৃত্বে যুক্তফ্রন্টের সঙ্গে বিএনপির বৃহত্তর জাতীয় ঐক্ ‘র সম্মিলিত উদ্যোগে ঘোষণাটি আসবে বলে জানা গেছে।

বিকেল ৫ টায় রাজধানীর বেইলি রোডে ড. কামাল হোসেনের বাসায় জাতীয় ঐক্য প্রক্রিয়ায় যুক্ত নেতা‌দে‌র ও বিএনপি নেতাদের বৈঠক হওয়ার কথা ছিল। বৈঠকের পরই ঘোষণা হবে বৃহত্তর জাতীয় ঐক্য প্রক্রিয়া। এমনটিই বলা হয়েছিলো। 

কিন্তু এরইমধ্যে রাজধানীর মতিঝিলে ড. কামাল হোসেন এর চেম্বারে জাতীয় ঐক্য প্রক্রিয়ার সঙ্গে যুক্ত নেতারা বৈঠক করেন। সেখানে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরও ছিলেন। বিকেল সাড়ে তিনটার দিকে তিনি কামাল হোসেনের চেম্বার থেকে বের হন।

এ সময় গণমাধ্যমের সঙ্গে তিনি কোনো কথা বলেননি। ড. কামাল হোসেনের চেম্বার থেকে বেরিয়ে তিনি পা‌শেই বিএনপির স্থায়ী ক‌মি‌টির সদস্য ব্যা‌রিস্টার মওদুদ আহমেদের চেম্বারে যান।

দুপু‌রের ওই বৈঠ‌কে ছি‌লেন না যুক্তফ্রন্টের চেয়ারম্যান বদরু‌দ্দোজা চৌধুরী এবং নাগ‌রিক ঐক্যের মাহমুদুর রহমান মান্না। এদিকে বিকেল পৌ‌নে ৪ টার দি‌কে বদরু‌দ্দোজা চৌধুরী ড. কামাল হো‌সে‌নের বাসায় গি‌য়ে ফি‌রে যান। বি‌কেল ৪ টার দি‌কে ম‌তি‌ঝি‌লের ড. কামা‌লের চেম্বা‌রে  আসেন মাহমুদুর রহমান মান্না।

ডেইলি বাংলাদেশ/এএএম/এমআরকে 

Best Electronics