ইন্টার বিনা পয়সায় মড্রিচকে চেয়েছিল: পেরেজ

ঢাকা, সোমবার   ২৮ সেপ্টেম্বর ২০২০,   আশ্বিন ১৩ ১৪২৭,   ১০ সফর ১৪৪২

ইন্টার বিনা পয়সায় মড্রিচকে চেয়েছিল: পেরেজ

 প্রকাশিত: ১১:১৩ ৩১ আগস্ট ২০১৮   আপডেট: ১১:১৩ ৩১ আগস্ট ২০১৮

ফ্লোরেন্তিনো পেরেজ

ফ্লোরেন্তিনো পেরেজ

মোনাকোতে চ্যাম্পিয়নস লিগের ড্র অনুষ্ঠানে রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ যোগ দেন। আর সেখানে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলানকে এক হাত নিলেন পেরেজ। লুকা মড্রিচকে দলে ভেড়াতে ইন্টারের উৎসাহ যে ভালোভাবে নেননি তাও বুঝিয়ে দিলেন অভিজ্ঞ এই ক্লাব সভাপতি।

হ্যাটট্রিক চ্যাম্পিয়নস লিগ জয়ের পর উয়েফার বর্ষসেরার সবকয়টি পুরষ্কারই ঘরে তুলেছে রিয়াল মাদ্রিদ। বর্ষেরা ফরওয়ার্ডের পুরষ্কার যদিও জুভেন্টাস তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর হাতেই উঠেছে তদুপুরি এই সাফল্যের ভাগিদার তো রিয়ালই। কেননা, গত মৌসুমে রিয়ালের হয়েই দুর্দান্ত পারফর্ম করেছিলেন এই পর্তুগিজ।

ইতালির মোনাকোতে এসে ইন্টারের উপর ক্ষোভ ঝাড়ার সুযোগ অবশ্য মিস করলেন না রিয়াল সভাপতি। বললেন, ওরা (ইন্টার মিলান) তো আমাদের দশ নাম্বার খেলোয়াড়কে বিনা পয়সার নেয়ার চেষ্টা করেছিল।

মড্রিচ ইস্যুতে রিয়াল এবং ইন্টারের মধ্যে সম্পর্ক বেশ ভালোভাবেই তেঁতো হয়েছে। রিয়ালের এবং মড্রিচের এখনো ৬ মাস চুক্তি রয়েছে। মড্রিচকে দলে রাখতে প্রথমত তার রিলিজ ক্লজ ৭৫০ মিলিয়ন ইউরো করেন পেরেজ। এ অবস্থায় রিয়ালকে না জানিয়ে ব্যক্তিগতভাবে মড্রিচের সঙ্গে যোগাযোগের চেষ্টাকে বেআইনি হিসেবে অভিহিত করেছিল রিয়াল। এমনকি আইনি পদক্ষেপেরও হুমকি দিয়ে রেখেছিল ইতিহাসের সফলতম এই ক্লাবটি।

ডেইলি বাংলাদেশ/এমএইচ