ইনশাল্লাহ এবার খেলবো দ্বিতীয় ইনিংস: কাদের
SELECT bn_content.*, bn_bas_category.*, DATE_FORMAT(bn_content.DateTimeInserted, '%H:%i %e %M %Y') AS fDateTimeInserted, DATE_FORMAT(bn_content.DateTimeUpdated, '%H:%i %e %M %Y') AS fDateTimeUpdated, bn_totalhit.TotalHit FROM bn_content INNER JOIN bn_bas_category ON bn_bas_category.CategoryID=bn_content.CategoryID INNER JOIN bn_totalhit ON bn_totalhit.ContentID=bn_content.ContentID WHERE bn_content.Deletable=1 AND bn_content.ShowContent=1 AND bn_content.ContentID=105770 LIMIT 1

ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০,   শ্রাবণ ২১ ১৪২৭,   ১৪ জ্বিলহজ্জ ১৪৪১

Beximco LPG Gas

ইনশাল্লাহ এবার খেলবো দ্বিতীয় ইনিংস: কাদের

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

 প্রকাশিত: ১১:৩৬ ১৯ মে ২০১৯   আপডেট: ১১:৩৮ ১৯ মে ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, প্রথম ইনিংস শেষ করেছি। ইনশাল্লাহ এবার দ্বিতীয় ইনিংস খেলবো।

রোববার সচিবালয়ে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়ের সময় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, সড়কে শৃংখলা ফিরিয়ে আনা, যানজট নিরসনসহ বড় বড় প্রকল্পগুলো যথাসময়ে বাস্তবায়ন করাই দ্বিতীয় ইনিংসের চ্যালেঞ্জ। ইনশাআল্লাহ প্রধানমন্ত্রীর নেতৃত্বে আমরা সেই চ্যালেঞ্জ মোকাবিলা করতে পারবো। 

তিনি বলেন, দুই মাস ১৬ দিন আগে সর্বশেষ আমি সাংবাদিকদের সঙ্গে কথা বলি। এরপর অসুস্থ হয়ে অনেক দূরে ছিলাম। হয়তো পৃথিবী থেকেই দূরে থাকতাম। আল্লাহর রহমত আর সবার দোয়ায় সুস্থ হয়েছি।

অসুস্থ থাকার সময় সাংবাদিকদের নিউজ কাভারেজের কথা তুলে ধরে তিনি বলেন, বাংলাদশের সাংবাদিকদের প্রতি আমি কৃতজ্ঞ। আপনারা আমার জন্য অনেক করেছেন।

মন্ত্রী বলেন, শারীরিকভাবে এখন সুস্থ হলেও শরীর অনেক দূর্বল। দুইমাস পরপর চেকাপে যেতে হবে। একটু সতর্কভাবে চলতে বলেছেন চিকিৎকরা। ভারি কাজ করতে নিষেধ করেছেন। এক-দেড়মাস পর আবার আগের মত অবস্থায় ফিরতে পারবো। 

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দলের কাউন্সিল যথাসময়েই হবে। আমি না থাকলেও প্রধানমন্ত্রীর নেতৃত্বেই হবে। 

এর আগে দীর্ঘ আড়াই মাস পর সকাল সোয়া ১০ টায় সচিবালয়ে আসেন ওবায়দুল কাদের। সে সময় তাকে  ফুল দিয়ে শুভেচ্ছা জানান মন্ত্রণালয়ের কর্মকর্তা-কর্মচারীরা। এরপর বেশ কয়েকটি ফাইলে সই করেন তিনি। 

ডেইলি বাংলাদেশ/এসএইচআর/এমআরকে